মিশরে হাঙরের আক্রমণে দুই নারীর মৃত্যু

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৩৭, সোমবার, ৪ জুলাই, ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

মিশরের লোহিত সাগরের উপকূলে সাঁতার কাটতে গিয়ে হাঙরের আক্রমণে দুই নারীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতদের একজন অস্ট্রিয়ার এবং অন্যজন রোমানিয়ার নাগরিক। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে মিশরের পরিবেশ মন্ত্রণালয় জানায়, লোহিত সাগরের তীরে হুরগাদার দক্ষিণে সাহল হাশেশ এলাকায় সাঁতার কাটতে গিয়ে হাঙরের আক্রমণের শিকার হয়েছেন দুই নারী। আক্রমণে তারা দু'জনই প্রাণ হারিয়েছেন।

অস্ট্রিয়ান বার্তাসংস্থা এপিএ সূত্রে জানা যায়, অস্ট্রিয়ার টাইরল অঞ্চলের ৬৮ বছর বয়সী একজন নারী মিশরে ছুটি কাটাচ্ছিলেন। এছাড়া অস্ট্রিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় এএফপিকে রোববার মিশরে একজন অস্ট্রিয়ান নাগরিকের মৃত্যু নিশ্চিত করেছে। তবে এর বেশি আর কোনো তথ্য তারা প্রদান করেনি।

এদিকে মিশরীয় কর্তৃপক্ষের কাছ থেকে প্রাপ্ত তথ্যের উদ্ধৃতি দিয়ে রোমানিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় রোববার এএফপিকে একজন রোমানিয়ান নাগরিকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে। তারা জানিয়েছে, লোহিত সাগরের তীরে হুরগাদায় হাঙরের আক্রমণে তার মৃত্যু হয়েছে।

এএফপি বলছে, গত শুক্রবার হাঙ্গরের আক্রমণে একজন অস্ট্রিয়ান পর্যটকের বাম হাত ছিঁড়ে যাওয়ার পর হুরগাদার দক্ষিণে সাহল হাশেশ এলাকার সকল সৈকত তিন দিনের জন্য বন্ধ করার নির্দেশ দিয়েছিলেন লোহিত সাগরের গভর্নর আমর হানাফি।

Share This Article


নেসলের শিশুখাদ্যে মিলল উচ্চমাত্রায় চিনি

সেনাপ্রধানকে যে হুমকি দিলেন ইমরান খান

যুক্তরাষ্ট্রের ‘না’তে আটকে যেতে পারে ফিলিস্তিনের সদস্যপদ

ভারতে ৭ দফার লোকসভা নির্বাচন শুরু হচ্ছে কাল

ভারতের লোকসভা নির্বাচনের যত সেলিব্রিটি প্রার্থীরা!

এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা

আমিরাতে ৭৫ বছরের ইতিহাসে বৃষ্টির রেকর্ড, নিহত ২

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে নিহত হয়েছে ৫০ হাজারের বেশি রুশ সেনা

কারাগার থেকে গৃহবন্দী সু চি

লেবাননে তিন হিজবুল্লাহ কমান্ডারকে হত্যার দাবি ইসরায়েলের

ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ

ইসরায়েল হামলা চালালে এবার সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান