মিশরে হাঙরের আক্রমণে দুই নারীর মৃত্যু

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৩৭, সোমবার, ৪ জুলাই, ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

মিশরের লোহিত সাগরের উপকূলে সাঁতার কাটতে গিয়ে হাঙরের আক্রমণে দুই নারীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতদের একজন অস্ট্রিয়ার এবং অন্যজন রোমানিয়ার নাগরিক। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে মিশরের পরিবেশ মন্ত্রণালয় জানায়, লোহিত সাগরের তীরে হুরগাদার দক্ষিণে সাহল হাশেশ এলাকায় সাঁতার কাটতে গিয়ে হাঙরের আক্রমণের শিকার হয়েছেন দুই নারী। আক্রমণে তারা দু'জনই প্রাণ হারিয়েছেন।

অস্ট্রিয়ান বার্তাসংস্থা এপিএ সূত্রে জানা যায়, অস্ট্রিয়ার টাইরল অঞ্চলের ৬৮ বছর বয়সী একজন নারী মিশরে ছুটি কাটাচ্ছিলেন। এছাড়া অস্ট্রিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় এএফপিকে রোববার মিশরে একজন অস্ট্রিয়ান নাগরিকের মৃত্যু নিশ্চিত করেছে। তবে এর বেশি আর কোনো তথ্য তারা প্রদান করেনি।

এদিকে মিশরীয় কর্তৃপক্ষের কাছ থেকে প্রাপ্ত তথ্যের উদ্ধৃতি দিয়ে রোমানিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় রোববার এএফপিকে একজন রোমানিয়ান নাগরিকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে। তারা জানিয়েছে, লোহিত সাগরের তীরে হুরগাদায় হাঙরের আক্রমণে তার মৃত্যু হয়েছে।

এএফপি বলছে, গত শুক্রবার হাঙ্গরের আক্রমণে একজন অস্ট্রিয়ান পর্যটকের বাম হাত ছিঁড়ে যাওয়ার পর হুরগাদার দক্ষিণে সাহল হাশেশ এলাকার সকল সৈকত তিন দিনের জন্য বন্ধ করার নির্দেশ দিয়েছিলেন লোহিত সাগরের গভর্নর আমর হানাফি।

Share This Article


ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪

ইউক্রেনকে যুক্তরাজ্যও দেবে না যুদ্ধবিমান

পাকিস্তানে মসজিদে বিস্ফোরণের দায় স্বীকার তালেবানের

পাকিস্তানে মসজিদে বিস্ফোরণে নিহত ১৭, আহত ৯০

যুদ্ধ জাহাজ চাইলো ইউক্রেন, জার্মান বললো এটা বাড়াবাড়ি

ইউক্রেন যুদ্ধের বর্ষপূর্তির মাসে রাশিয়া যাচ্ছেন চীনের শীর্ষ কূটনীতিক

ঋণ পেতে আইএমএফের কঠিন সব শর্ত মেনে নিল পাকিস্তান

পাকিস্তানে পেট্রোলের লিটার আড়াইশ, ডলার ২০৮ রুপি

দুই বছর আগেই নির্বাচনী প্রচারণায় ট্রাম্প

দলের চেয়ারম্যানকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করলেন সুনাক

২৬ দিনে ৫৫ মৃত্যুদণ্ড কার্যকর ইরানে

৮২ হাজার কর্মী নেবে ইতালি সরকার