শেরপুর জেলা আ.লীগের সম্মেলন আজ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৪, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

দীর্ঘ সাড়ে সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে বেলা ১১টায় এ সম্মেলন শুরু হবে। সম্মেলনকে ঘিরে জেলা শহরজুড়ে নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

প্রায় এক সপ্তাহের প্রস্তুতির পর সম্মেলনের কেন্দ্রীয় নেতাকর্মীদের জন্য ১২০ ফুট দৈর্ঘ্যের ও ৬০ ফুট প্রস্থের সম্মেলন মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে বুধবার। মঞ্চ তৈরিতে কাজ করেছেন প্রায় অর্ধশত শ্রমিক। এই মঞ্চে একই সঙ্গে দুইশ অতিথি বসতে পারবেন। মঞ্চের ওপরে বিশালাকৃতির একটি ব্যানার টানানো হয়েছে। 

দলীয় সূত্রে জানা গেছে, ইতোমধ্যে সভাস্থলে আসন বিন্যাস সম্পন্ন হয়েছে। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তবে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত থাকতে পারবেন না বলে দলের একাধিক সূত্রে জানা গেছে। 

এছাড়া বিশেষ অতিথি থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং। এতে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক। সম্মেলন সঞ্চালনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।

আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক মানিক দত্ত বলেন, আমরা রাতদিন পরিশ্রম করে প্যান্ডেলের কাজ সম্পন্ন করেছি। দলের প্রতিটি নেতাকর্মী তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করছেন। সবকিছু তদারকি করছেন আমাদের নেতা জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার বলেন, আমাদের দলের নেতাদের নির্দেশে আমরা সবাই সম্মলনকে সফলভাবে সম্পন্ন করতে কাজ করে যাচ্ছি। নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছি। সম্মেলনের মাধ্যমে আমাদের ঐক্য আরও সুদৃঢ় হবে। 

জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেন, আমাদের সকল প্রস্ততি সম্পন্ন হয়েছে। এখন সম্মেলন অনুষ্ঠান শুরুর পালা। আশা করি সুন্দরভাবেই আমাদের এ সম্মেলন সম্পন্ন হবে।   

শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ইতোমধ্যেই সম্মেলনস্থলে সর্বক্ষণিক পুলিশ পাহারা রয়েছে। বাড়ানো হয়েছে নজরদারী। সম্মেলনে যাতে কোনো ধরনের সমস্যা না হয়, সেদিক বিবেচনা করে আমরা কাজ করছি। 

Share This Article


ঢাকায় চীনের ভিসা সেন্টার

রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকাশক্তি: সমাজকল্যাণমন্ত্রী

বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই: সেনা প্রধান

যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করবো: স্বাস্থ্যমন্ত্রী

সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দিলো সরকার

যে কারণে জাহাজে করে দেশে ফিরতে চান না ২ নাবিক

ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা

কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে

গরম নিয়ে যে দুঃসংবাদ দিল আবহাওয়া অফিস