প্রেমিকার বাবার পিটুনিতে মারা গেল কিশোর

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৪৮, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯

মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রেমিকার বাবার বেধড়ক পিটুনিতে হাসপাতালে ভর্তি হয় সোহাগ আহম্মেদ (১৭) নামে প্রেমিক। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়।

নিহত সোহাগ আহমেদ উপজেলার নতুন ভোঁয়া এলাকার আখের আলীর ছেলে। তিনি তাঁত শ্রমিকের কাজ করতেন। প্রেমিকার বাবার পিটুনিতেই আহত সোহাগ মারা গেছেন বলে অভিযোগ সোহাগের পরিবারের।

স্থানীয় সূত্রে জানা যায়, মায়ের মৃত্যুর পর থেকে বাবাসহ দুই বোন আঁখি ও লাকিকে নিয়ে নানির সংসারে বাস করে সোহাগ। বাড়ির পাশে তাঁত শ্রমিকের কাজ করতেন তিনি। তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে একই এলাকার একটি মেয়ে। আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় মেয়ের বাবা বিষয়টি মেনে নিতে পারেননি।

এরই জের ধরে গত বৃহস্পতিবার বিকালে প্রেমিকার বাবা সোহাগকে বাড়িতে ডেকে আনে। নিজের বসত ঘরে আটক করে বেধড়ক মারপিট করে। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। আহত সোহাগের পরিবার চিকিৎসার জন্য প্রথমে সাটুরিয়া সরকারি হাসপাতাল পরে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে সোহাগ মারা যান।

নিহত সোহাগের নানি রেবেকা বেগম বলেন, সোহাগের মায়ের মৃত্যুর পর তার বাড়িতে থাকে সে। হাবিবুর মেম্বার আমার বসত ঘরে একবার মারধর করে। এরপর হাবিবুরের বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারপিটের কারণে সোহাগ অসুস্থ হয়ে মারা গেছে।

বারবার মুর্ছা যাচ্ছিল নিহত সোহাগের বোন লাকি বেগম। তিনি বলেন, আমরা গরিব বলে বিচার ছাড়াই আমার ভাইকে পিটাইয়া মারব। হাবিব মেম্বারের ফাঁসি দাবি করে বলতেই অচেতন হয়ে যায় লাকি।

স্থানীয় ইউপি সদস্য মোশারফ হোসেন শামীম বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ইউনিয়ন পরিষদ বা থানা পুলিশে না গিয়ে ক্ষমতার দাপটে আইন নিজের হাতে নিয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত হাবিবুর রহমান হাবুর সঙ্গে যোগাযোগ করলে তিনি মারপিটের বিষয়টি অস্বীকার করেছেন।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, সোহাগ অসুস্থ ছিল নাকি পিটিয়ে আহত করা হয়েছে- সে বিষয়ে তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

বিষয়ঃ হত্যা

Share This Article