জায়েদ-নিপুণ এক কাতারে!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৪৬, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯

চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুজন দুজনের চিরপ্রতিদ্বন্দ্বী। গেল নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয় নিয়ে দুজন আদালতে পর্যন্ত গেছেন। এ নিয়ে দুজনের মধ্যে এখন কথাবার্তা তো দূরের কথা, মুখ দেখাদেখিও বন্ধ। নিপুণ নিয়মিত এফডিসিতে গেলেও জায়েদ খান যান না। তবে কাতার বিশ্বকাপ দুজনকে এক কাতারে নিয়ে এসেছে!

 

ঢাকাই সিনেমার এই নায়ক-নায়িকার প্রিয় দল আর্জেন্টিনা। দুজনই আবার মেসিভক্ত। তবে একজন ম্যারাডোনার খেলা দেখে আর্জেন্টিনাকে সমর্থন করছেন, আবার অপরজন আর্জেন্টিনার সমর্থন করছেন।

আর্জেন্টিনাকে পছন্দের কথা জানালেন জায়েদ খান নিজেই। জানালেন স্কুলজীবন থেকেই ম্যারাডোনার খেলায় মুগ্ধ। ম্যারাডোনার খেলা দেখে আর্জেন্টিনা দলের সমর্থক হয়েছেন তিনি।

নিপুণ জানালেন, তারা বাবা আর্জেন্টিনার ভক্ত ছিলেন। বাবার কোলে বসেই তিনি আর্জেন্টিনার খেলা দেখতেন। বাবাকে দেখেই তিনি আর্জেন্টিনার ভক্ত বনে যান।

আর্জেন্টিনার ভক্ত হলেও ব্রাজিলের খেলাও নাকি ভালো লাগে নিপুণের। তবে আর্জেন্টিনার হাতে বিশ্বকাপ দেখতে চান তিনি। একইসঙ্গে ব্রাজিলের জন্যও শুভকামনা জানান ঢাকাই সিনেমার এই নায়িকা।

অন্যদিকে জায়েদ খান বলেন, আমি স্কুলে থাকতে ভালো ফুটবল খেলতাম। তখন থেকেই ম্যারাডোনার খেলায় আমি মুগ্ধ। কাতার বিশ্বকাপে নিয়মিত আর্জেন্টিনার খেলা দেখেন তিনি। সৌদি আরবের সঙ্গে প্রিয় দলের প্রথম ম্যাচে হতাশ হওয়ার কথাও জানান তিনি।

জায়েদ বলেন, একটি দলের খেলাকে ভালোবেসে যে কেউই সেই দলকে সমর্থন করতে পারেন। এটি কোনো বিষয় নয়। সে করছে বলে আমি করব না, তা হয় না। এটি মনের ব্যাপার, ভালো লাগার ব্যাপার।

নিপুণও বললেন একই কথা।  এটি কমন ব্যাপার। এটি সেন্টিমেন্টের জায়গা। একজন ভালো খেলোয়াড়, একটি ভালো দলকে যে কেউ পছন্দ করতেই পারেন। খেলার জায়গায় হয়ত দুজনের পছন্দ মিলে গেছে। জায়েদ খানের কারণে আমি পছন্দের দল তো বাদ দেব না।

বিষয়ঃ তারকা

Share This Article