শেখ হাসিনাকে নিয়ে বিভ্রান্তি দূর হলো হেফাজত নেতার !

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০১, শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

সম্প্রতি ইউটিউবের একটি লাইভ টকশোতে ‘হেফাজত ইসলাম বাংলাদেশ’-এর একজন নেতা বলেছেন, চার দলীয় ঐক্যজোট ও বিএনপি-জামায়াতের শাসনামলে শেখ হাসিনাকে নিয়ে অনেক ভুল বোঝানো হতো। তারা হেফাজতকে বলতেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মসজিদে উলুধ্বনি হবে, বাংলাদেশ ভারত হয়ে যাবে, কখনোই ইসলামী আইনের শাসন কায়েম হবে না। তবে বাস্তবটা হয়েছে ঠিক তার উল্টো, বরং শেখ হাসিনার শাসনামলেই দেশে মসজিদের সংখ্যা বেড়েছে, মুসল্লির সংখ্যা বেড়েছে, শরিয়াহ পরিপন্থী কোনও আইন তিনি দেশে কায়েম করেননি।

 

জানা যায়, মন্তব্যকারী ওই হেফাজত নেতার নাম আজহারুল ইসলাম, যিনি রাজধানীর আমবার শাহ শাহী জামে মসজিদের খতিব এবং হেফাজতের সাংগঠনিক সদস্য পদে নিয়োজিত রয়েছেন।

টকশোতে তিনি বলেন, বিএনপি এখন বলছে, হেফাজতওয়ালারা নাকি ব্যবহৃত হচ্ছে। আমি বলতে চাই আমরা হচ্ছিলাম এখন হচ্ছি না। কারণ আমি প্রধানমন্ত্রীর সংস্পর্শে গিয়ে দেখেছি তিনি একজন খাটি ঈমানদার ও পরহেজগার মানুষ। তিনি তাহাজ্জুত নামাজ পড়েন এটি সত্য এবং কোরআন তেলাওয়াতও করেন। এটা আমার স্বচক্ষে দেখা এবং প্রমাণিত।

এছাড়া প্রধানমন্ত্রী নিজে বলেছেন, এমন কোনই আইন তিনি করবেন না, যেটা কোরআন হাদিসের বিরোধী হয়। এমনকি ইসলামের পক্ষে আদালতে ফতোয়া জারির রায়টি এসেছিলো শেখ হাসিনার নেতৃত্বেই।  তাই এমন দ্বীনদার ব্যক্তির হাতেই দেশ সুরক্ষিত। এই বিভ্রান্তিগুলো এতোদিন বিএনপি হেফাজতকে দিয়ে করিয়েছে।

জ্বালাও পোড়াও কখনোই ইসলাম সমর্থন করে না। হেফাজত বিশ্বাস করে উন্নয়ন ও সুশাসনকে। আর সে জায়গাতেই শেখ হাসিনা নিয়ে যাচ্ছেন বলে উল্লেখ করেন ওই হেফাজত নেতা। তিনি আশা প্রকাশ করে বলেন, আলেম ওলামা তথা তরুণ প্রজন্মরা এবারও ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্ব অব্যাহত রাখবে।

অন্যদিকে, বিএনপি ক্ষমতায় আসলে তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন। এরইমধ্যে প্রধানমন্ত্রী হতে তারেক হুমকি দিয়েছেন, অন দ্য রেকর্ড এটার প্রমাণ হেফাজতের কাছে রয়েছে। তাই হেফাজত কখনোই একজন খুনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন এমন আশা করে না এবং ভবিষ্যতেও করবে না বলে জানান ওই নেতা।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


থাইল্যান্ড, সৌদি ও গাম্বিয়া সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১

দেশের দুই বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক

ডিএমপির তৎপরতায় এবার ঈদে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি

ঈদের ছুটি শেষে খুলেছে অফিস-আদালত

বাংলা নববর্ষ উদযাপন : হামলা-নাশকতা ঠেকাতে প্রস্তুত র‍্যাব

পহেলা বৈশাখে হামলার শঙ্কা নেই, তবুও সতর্ক ডিএমপি

দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

দুদিন বন্ধের পর ফের চলছে মেট্রোরেল

পুঁজিবাজারে সূচকের বড় উত্থান

ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর