বিএনপি রাজনীতির মাঠে খেলার যোগ্যতা হারিয়েছে: এমপি গোপাল

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৯:০২, বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে রাজনীতির মাঠে খেলোয়াড় হিসেবে বিএনপি যোগ্যতা হারিয়েছে।

 

বুধবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমপি গোপাল বলেন, বিএনপি কোনোদিন আওয়ামী লীগের মতো জনবান্ধব হতে পারেনি, পারবেও না। দুর্নীতিপরায়ণ নেতৃত্ব আর অপকর্মের কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে বিএনপি রাজনীতি মাঠে খেলোয়াড় হিসেবে তাদের যোগ্যতা হারিয়েছে।

তিনি আরো বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশ থেকে বিএনপিকে তাদের অপকর্মের জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। এরপর দেখা যাবে, জনগণ তাদের সমর্থন করবে কিনা।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওসমান গণি, উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, ইউএনও জিনাত রেহানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ।

অনুষ্ঠানে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় বীরগঞ্জের ৩৫১ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুবিধাভোগীর মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মাণের উপকরণ বিতরণ করা হয়। প্রত্যেক সুবিধাভোগীকে দুটি ভেড়া, দুটি ঢেউটিন, চারটি পিলার ও পাঁচটি করে মাচা দেওয়া হয়।

Share This Article


নির্বাচনে জিতে তৃতীয় বিশ্বযুদ্ধ সম্পর্কে সতর্ক করলেন পুতিন

রাতে মুহুর্মুহু মর্টার শেল বিস্ফোরণে কাঁপল টেকনাফ সীমান্ত

সরকার বাজার নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: মাহবুব উল আলম হানিফ

হাইকমান্ডের ওপর ক্ষুব্ধ তৃণমূল বিএনপি

মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

এমভি আবদুল্লাহর ওপর নজর রাখছে ভারতীয় যুদ্ধজাহাজ

প্রকাশ্যে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি, হাতে ভারী অস্ত্র

২৩ নাবিক নিয়ে অজানা গন্তব্যে এমভি আবদুল্লাহ

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই : কাদের

গাজায় ত্রাণপ্রার্থীদের ওপর হামলা, নিহত ২৯

ঢাকায় ইয়াহিয়া অফিস-যানবাহনে কালো পতাকা

জিম্মি জাহাজ থেকে সর্বশেষ যে বার্তা দিলেন চিফ অফিসার