ইনশাআল্লাহ দেশবাসী প্রধানমন্ত্রীকে পঞ্চমবারের মতো নির্বাচিত করবে : পানি সম্পদ উপমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৬, বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বাংলাদেশকে ধর্মীয় সম্প্রীতির দেশ হিসেবে গড়ে তুলেছেন।

পানিসম্পদ উপমন্ত্রী আজ বুধবার বিকেলে শরীয়তপুর পুজা উদযাপন পরিষদের ‘বিজয়া পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, 'আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের সব ধর্মের মানুষের মধ্যে ধর্মীয় সম্প্রীতি ও ঐক্যের বন্ধন অটুট থাকে।

'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে যে ধর্মীয় সম্প্রীতির দেশ গড়েছিলেন' জানিয়ে উপমন্ত্রী বলেন, ‘তা ৭৫ এর পর বিএনপি জোট সরকার ধ্বংস করে দিয়েছিল।

তারা যুদ্ধাপরাধীদের জাতীয় সংসদে নিয়ে ও গাড়ীতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে কলংকিত করেছিল। ’

তিনি আরো বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ পর পর ক্ষমতায় আছে বলেই আজ সব ধর্মের মানুষ মিলে মিশে দেশ গড়ার কাজে অংশগ্রহণ করে দেশকে আত্মমর্যাদাশীল স্থানে নিয়ে গেছেন। '

উপমন্ত্রী বলেন, 'ইনশাআল্লাহ আগামী নির্বাচনেও দেশবাসী বিএনপির সব ষড়যন্ত্র ও বিনা ভোটে ক্ষমতা দখলের অপচেষ্টা রুখে দিয়ে শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে আরো উন্নত বাংলাদেশ গড়ার সুযোগ তৈরি করে দিবেন। '

পানি সম্পদ উপমন্ত্রী অনুষ্ঠানের আগে ভেদরগঞ্জ উপজেলা সমন্বয় সভায় যোগদান ছাড়াও ভেদরগঞ্জ উপজেলা কৃষি অফিসের মাধ্যমে কৃষকদের মাঝে বিনামূল্যে ৩০ লাখ টাকার এবং ভর্তুকী মূল্যে ১৬ লাখ টাকর কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।

পরে তিনি নড়িয়া উপজেলার ডগরী ইসমাইল হোসেন ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন।  

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট অমিত ঘটক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তপন মোদকের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপুসহ আরো অনেকে। সূত্র : বাসস।

Share This Article


নির্বাচনে জিতে তৃতীয় বিশ্বযুদ্ধ সম্পর্কে সতর্ক করলেন পুতিন

রাতে মুহুর্মুহু মর্টার শেল বিস্ফোরণে কাঁপল টেকনাফ সীমান্ত

সরকার বাজার নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: মাহবুব উল আলম হানিফ

হাইকমান্ডের ওপর ক্ষুব্ধ তৃণমূল বিএনপি

মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

এমভি আবদুল্লাহর ওপর নজর রাখছে ভারতীয় যুদ্ধজাহাজ

প্রকাশ্যে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি, হাতে ভারী অস্ত্র

২৩ নাবিক নিয়ে অজানা গন্তব্যে এমভি আবদুল্লাহ

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই : কাদের

গাজায় ত্রাণপ্রার্থীদের ওপর হামলা, নিহত ২৯

ঢাকায় ইয়াহিয়া অফিস-যানবাহনে কালো পতাকা

জিম্মি জাহাজ থেকে সর্বশেষ যে বার্তা দিলেন চিফ অফিসার