দামি গাড়িতে এসে গরু চুরি করতে গিয়ে ধরা পড়লো যুবদল নেতা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১৮, মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

বিলাসবহুল দামি গাড়ি নিয়ে এসে গরু চুরির সময় যুবদল নেতাসহ তিনজনকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসী। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

 

গ্রেফতারকৃতরা হলেন, মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক মিজানুর রহমান বাবলা, গাড়িচালক জগলু মিয়া ও এমরানুল হক জনি।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যার দিকে সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের নিতেশ্বর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো গ ২৩-১০৯৪ নম্বরের বিলাসবহুল এক্স ফিল্টার মডেলের গাড়িটি জব্দ করেছে পুলিশ।

পরে আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম মেজবাহ উর রহমান আটককৃত তিনজনকে কারাগারে পাঠিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ আহমদ সুইট জানান, নতুন কৌশল খাটিয়ে বিলাসবহুল গাড়িতে করে গরু চুরি করে নিয়ে এসেছিল তারা। আমাদের এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে নিতেশ্বর গ্রামে তাদের আটকে জিজ্ঞাসবাদ করা হয়। প্রথমে তারা স্বীকার করছিল না। পরে গাড়ির ভেতরে গরু পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের রাজনৈতিক পরিচয় জানা নেই। প্রথমে এলাকাবাসী হাতেনাতে আটক করে, পরে পুলিশ তাদের ধরে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে রাজনগর উপজেলা যুবদলের আহ্বায়ক মো. জুসেফ খান জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ  করায় মিজানুর রহমান বাবলাকে  রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক  পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সঙ্গে  দল থেকে বহিষ্কারও করা হয়েছে।

বিষয়ঃ বিএনপি

Share This Article