নিখোঁজের দুদিন পর প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০৬, শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

মাদারীপুরে নিখোঁজের দুদিন পর মৌসুমি আক্তার (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর পাড়ের বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

নিহত মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামের মানিক হাওলাদারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীরার স্ত্রী। তিনি কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তার ৫ ও ৪ বছর বয়সী ২টি শিশু সন্তান রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালীর বড়কান্দি গ্রামের মানিক হাওলাদারের মেয়ে মৌসুমী আক্তারের সাথে কয়েক বছর আগে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামের সৌদি আরব প্রবাসী মো. ইলিয়াস মীরের বিয়ে হয়। এরপর তাদের ঘরে দুই সন্তান জন্ম হয়। 

গত বুধবার সকালে মৌসুমি কাজের কথা বলে বাবার বাড়ি থেকে বের হন। পরে আর তিনি বাড়িতে ফিরে আসেননি। এই নিখোঁজের ঘটনায় পরিবারের পক্ষ থেকে গ্রামের বিভিন্ন জায়গায় মাইকিংও করা হয়। নিখোঁজের তিনদিন পর শুক্রবার রাত ৭টার দিকে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের তুরিয়াকান্দি গ্রামের আড়িয়াল খাঁ নদের পাড়ে একটি বাগানে গাছের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান স্থানীয়রা। এসময় তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার মর্গে প্রেরণ করেছে। 

মাদারীপুর সদর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে শুনেছি মেয়েটির মানসিক সমস্যা আছে। সে প্রায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। সর্বশেষ তিনি বাড়ি থেকে বের হয়ে দুদিন নিখোঁজ ছিলেন।  ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য  জানা যাবে।

 

বিষয়ঃ আত্মহত্যা

Share This Article


বিশ্ববাজারে সোনার দাম কমেছে

সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দিলো সরকার

বিএনপি নেতা হাবিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত

কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

ব্যাংকে আমানত বেড়েছে ১০ দশমিক ৪৩ শতাংশ

ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুতি নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

জিডিপি কমার পূর্বাভাসে চিন্তার কিছু নেই: অর্থমন্ত্রী

প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল

মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অবিস্মরণীয় দিন ১৭ এপ্রিল

লেবাননে তিন হিজবুল্লাহ কমান্ডারকে হত্যার দাবি ইসরায়েলের

দেশজুড়ে বইছে তাপপ্রবাহ, গরম আরও বাড়ার আভাস