মেসির হাতে একটা বিশ্বকাপ দেখা আমারও ইচ্ছা : ফারুকী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২৮, মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ৭ অগ্রহায়ণ ১৪২৯

কাতার বিশ্বকাপ ফুটবলের আসর ইতোমধ্যে শুরু হয়েছে। প্রতি আসরেই বিশ্বকাপ ফুটবল নিয়ে উন্মাদনা থাকে শুভাকাঙ্ক্ষী-সমর্থকদের মধ্যে। এবারও তার ব্যতিক্রম নয়। আর বাংলাদেশে বিশ্বকাপের আসরে সাধারণত দুই দলের সমর্থক বেশি দেখা যায়, ব্রাজিল ও আর্জেন্টিনা।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) ‘সি গ্রুপে’ আর্জেন্টিনা দল নিজেদের প্রথম ম্যাচে মধ্যপ্রাচ্যের সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে হারে। মেসির দলের পরাজয়ে স্বাভাবিকভাবে আর্জেন্টিনা দলের সমর্থকদের মন খারাপ। তবে দলটির শুভাকাঙ্ক্ষীরা মেসির হাতে একটি বিশ্বকাপ দেখতে চেয়েছিলেন। এ প্রত্যাশা থেকে বাদ যায়নি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

নির্মাণের মাধ্যমে তারকা খ্যাতি লাভ করা ফারুকী মঙ্গলবার (২২ নভেম্বর) আর্জেন্টিনা-সৌদি আরব ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ পরে ফেসবুক ভেরিফাইড প্রোফাইলে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি জানান, তিনিও মেসির হাতে একটি বিশ্বকাপ দেখতে চেয়েছিলেন।

এদিন তিনি ফেসবুকে লেখেন, “এই মুহূর্তে বিশ্ব ফুটবলে আমার সবচেয়ে প্রিয় খেলোয়াড় মেসি। মেসির হাতে একটা বিশ্বকাপ দেখার ইচ্ছা আমারও। কিন্তু পাশাপাশি একটা কথাও বলা দরকার। আমাদের তরুণ বন্ধুরা আজকাল এক ধরনের আতিশয্যের বশে মেসিকে ম্যারাডোনার চেয়েও উপরে তুলে ফেলেন।”

তিনি আরও লেখেন, “ম্যারাডোনা এবং মেসি দুইজনকেই দুর্বল সতীর্থদের নিয়ে খেলতে হয়েছে। কিন্তু এই দুইজনের মধ্যে পার্থক্য এই যে, ম্যারাডোনা এই পরিস্থিতিতেও একাই ম্যাচ বের করে নিয়ে গেছে বহুবার, কাপ জিতেছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে মেসি এই জায়গায় পিছিয়ে।”

বিষয়ঃ তারকা

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া