মায়ের দাবি অস্বীকার করলেন প্যারিস

আমি সন্তান জন্মদানে সক্ষম : প্যারিস হিলটন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৮, বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২, ২ অগ্রহায়ণ ১৪২৯

‘সন্তান জন্মদানে বেশ কষ্ট করছেন প্যারিস’, মায়ের এমন দাবি অস্বীকার করেছেন অভিনেত্রী ও মডেল প্যারিস হিলটন। তিনি বলেছেন, তিনি সন্তান জন্মদানে অক্ষম নন।

 

আমেরিকান সোশ্যালাইট এবং তারকা প্যারিস হিলটন নিজের মায়ের দাবিকে ভিত্তিহীন উল্লেখ করে বলেন, তিনি সন্তান জন্মদানে কোনো ‘সংগ্রাম’ করছেন না। তিনি বাচ্চা নিতে যথেষ্ট সক্ষম।

৪১ বছর বয়সী প্যারিসের মা ক্যাথি হিলটন (৬৭) সম্প্রতি ঘোষণা করেছেন, তাঁর মেয়ে প্যারিস এবং মেয়ের স্বামী কার্টার রিউমকে তাঁদের সন্তানের জন্য এত ‘মরিয়া’ হতে দেখে উনি কষ্ট পাচ্ছেন। এমনকি প্যারিসের ‘আইভিএফ’ চিকিৎসার বিষয়েও কথা বলেছেন ক্যাথি।

এ প্রসঙ্গে প্যারিস গণমাধ্যম টিএমজেকে বলেন, ‘আমি জানি না তিনি (মা) এই তথ্য কোথায় পেয়েছেন। তবে আমি কখনোই সন্তান জন্মদানে ব্যর্থতা অনুভব করিনি। আমার কয়েক লাখ ভ্রূণ অপেক্ষায় রয়েছে। এসব ভিত্তিহীন সংবাদ তিনি কেন প্রকাশ করলেন সেটাও বুঝতে পারছি না। ’ যখন তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি আইভিএয়ের চিকিৎসার কারণে মানসিকভাবে সংগ্রাম করছেন কি না, প্যারিস বলেছেন যে সেটি তাঁর ওপরে কোনো প্রভাব ফেলছে না। তাঁর মায়ের এই সম্পর্কে কথা বলা উচিত হয়নি। ’ যখন তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল যে তিনি কখনো সন্তান দত্তক নেবেন কি না, প্যারিস কিছুক্ষণ বিরতি নিয়ে বলেছিলেন, ‘আমি একটি কুকুর দত্তক নেব। ’

এর আগে প্যারিসের মা ক্যাথি হিলটন গণমাধ্যম ফিমেল ফার্স্ট ইউকেকে বলেছিলেন, ‘প্যারিসের মা হওয়ার চেষ্টা আমার হৃদয় ভেঙে দিচ্ছে। কারণ আমি জানি সে বারবার চেষ্টা করছে। আমি সব সময় বলি, শিথিল হও। মা হওয়ার চাপ থেকে নিজেকে মুক্ত করে শান্ত থাকো। অনেকেই এই বিষয়টি নিয়ে সংগ্রাম করছে। ’

তবে ক্যাথি এটিও উল্লেখ করেছেন, তাঁর কন্যা প্যারিস এবং কার্টার একসঙ্গে খুব খুশি এবং সুখী সংসার জীবন পার করছে। তাঁদের সুখী জীবনযাপন তাঁকে আনন্দিত করে বলেও উল্লেখ করেন তিনি।

সূত্র : ডেইলি মেইল ইউকে

বিষয়ঃ তারকা

Share This Article