কাকে বিয়ে করছেন তামান্না ভাটিয়া?

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৯, বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২, ২ অগ্রহায়ণ ১৪২৯

ভারতের তামিল ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার একটি খবর রটে গেছে অন্তর্জালে। খবরটি হলো— নতুন জীবনে পা দিতে যাচ্ছেন তামিল ও বলিউডের অভিনেত্রী তামান্না ভাটিয়া। দীর্ঘদিন প্রেম করার পর এবার বিয়েরপিঁড়িতে বসচ্ছেন তিনি। পাত্র মুম্বাইয়ের এক ব্যবসায়ী।

বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল সেই ব্যবসায়ীর সঙ্গে চুটিয়েই প্রেম করছিলেন ‘বাহুবলী’খ্যাত তামান্না। তাকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়েছে। অবশেষে তিনি রাজি হয়েছেন সেই ব্যবসায়ীর সঙ্গে বিয়ে করতে। এমন খবর ছড়িয়েছে তার ঘনিষ্ঠজনের কাছ থেকে।

যদিও এখনো এ বিয়ের আনুষ্ঠানিকভাবে তামান্না কিছু জানাননি। তার পরও নেটিজেনরা এ বিষয়টিতে বেশ আশাবাদী। কেননা গত কয়েক বছরে সিনেমাপাড়ায় যতগুলো বিয়ের গুজব ছড়িয়েছে তার বেশিরভাগই সত্যি হয়েছে। যেমনটি দেখা গেছে, সবশেষ দক্ষিণী অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের সময়। সেটি সত্যিও হয়েছে। তিনিও মুম্বাইভিত্তিক এক ব্যবসায়ীকে বিয়ে করতে যাচ্ছেন। তার নাম সোহেল খাতুরিয়া। আগামী ৪ ডিসেম্বর জয়পুরে হবে তাদের বিয়ের আয়োজন।

তবে এটি তামান্না প্রথম বিয়ের গুঞ্জন নয়। এর আগেও এ ধরনের জল্পনাকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। ২০১৯ সালে অভিনেত্রী একটি সাক্ষাত্কারের সময় প্রকাশ করেছিলেন যে তিনি তার বাবা-মাকে তার জন্য উপযুক্ত বর খোঁজার দায়িত্ব দিয়েছেন। ইতোমধ্যে তার মা একটি পাত্র ঠিক করেছেন।

এদিকে তামান্না ভাটিয়া অভিনীত সবশেষ ছবি মুক্তি পেয়েছে গত ৩০ সেপ্টেম্বর। ছবির নাম ‘প্ল্যান আ প্ল্যান বি’ সিনেমায়। এ মুহূর্তে শুটিং চলছে ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’, ‘গুরথুন্ডা সিথাকালাম’, ‘বান্দ্রা’সহ বেশ কয়েকটি ছবি।

সূত্র: পিঙ্ক ভিলা

 

বিষয়ঃ তারকা

Share This Article


মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

উত্তপ্ত মধুখালী, পুলিশের ওপর হামলা, সংঘর্ষে প্রাণ নাশ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে সাংবাদিকদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল সহায়তা বিল পাস

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ

তীব্র দাবদাহ, লবণাক্ততা বৃদ্ধি সেচের পানিসংকট

তাপদাহে অস্বস্তিকর প্রহর কাটাচ্ছেন মানুষ

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

গাজীপুরে মহাসড়কের পাশে মৃত হাতি

প্রধানমন্ত্রী থাইল্যান্ড যাচ্ছেন আজ

বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন করা হয়েছে : প্রধানমন্ত্রী