কৃতির রহস্য উন্মোচন!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৪৫, বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১ অগ্রহায়ণ ১৪২৯

আসছে ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে বরুণ ধাওয়ান ও কৃতি শ্যাননের আলোচিত সিনেমা ‘ভেদিয়া। মুক্তির আগে প্রচারণায় কোনো কমতি রাখছেন না এই তারকাদ্বয়।

এছাড়া ক’দিন আগেই মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দেখা গেছে, বরুণকে নেকড়ে কামড়িয়েছে এবং তিনি নেকড়ের মতো আচরণ করছেন। তার ডাক্তার আনিকা চরিত্রে অভিনয় করা কৃতি চিকিৎসা দিচ্ছেন।

ট্রেলারে ছোট চুল, ঝালরসহ চমক লাগা লুক সবাইকে মুগ্ধ করে। এমন লুকে এই অভিনেত্রীকে কোনো সিনেমায় আগে কখনও দেখেনি দর্শকরা। স্বাভাবিকভাবেই তাই তার এমন অবতারে রীতিমতো আলোচনার জন্ম দিয়েছে বলিউড থেকে শুরু করে নেটদুনিয়ায়।

kriti sanon 1

সম্প্রতি নিজের এমন লুকের রহস্য উন্মোচন করলেন এই তারকা। নিজের ইনস্টাগ্রামে শৈশবের ছবির সঙ্গে নতুন লুকে কোলাজ পোস্ট করে তিনি লিখেছেন, ‘এখান থেকেই আনিকার চেহারা এসেছে। আমার বাচপান! ছোট বাচ্চাকে সবসময় আগলে রাখো! সে কখনোই বড় হবে না! শুভ শিশু দিবস!’

কৃতির পোস্টটি সামনে আসতেই মন্তব্য করতে শুরু করেছেন তার পরিবার, সহকর্মী থেকে শুরু করে ভক্তরা। পোস্টে মন্তব্য করা থেকে নিজেকে আটকাতে পারেননি কৃতির বোন নূপুর। তিনি লিখেছেন, ‘আমার পুতুল’। টাইগার শ্রফ লিখেছেন ‘ছোটি বাচ্চি’।

kriti sanon 4উল্লেখ্য, ‘ভেদিয়া’ সিনেমাটি প্রযোজনা করেছেন দিনেশ ভিজান এবং পরিচালনা করেছেন অমর কৌশিক। এই সিনেমাটি ছাড়া ‘গণপথ’সহ প্রায় হাফ ডজন সিনেমায় দেখা যাবে কৃতিকে।

বিষয়ঃ তারকা

Share This Article