বৃদ্ধ মা-বাবাকে ১০০ বার জুতাপেটা করলো দুই ছেলে ও পুত্রবধূ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:২২, সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ২৯ কার্তিক ১৪২৯

মা-বাবা সন্তানের কাছে অমূল্য রতন। তবে বিশ্বেশ্বর মণ্ডল ও সরস্বতী মণ্ডলের ভাগ্যটা অন্য আট-দশজনের মতো নয়। রীতিমতো কষ্টে গাঁথা। গত শনিবার  (১২ নভেম্বর) সন্ধ্যায় দুই ছেলে ও পুত্রবধূর মারা ১০০ জুতাপেটা সয়েছেন ওই বৃদ্ধ মা-বাবা।  

সেই জুতাপেটার দৃশ্যপট আবার ভিডিও হয়ে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘটনাটি বরিশালের উজিরপুরের হারতা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কালবিলা গ্রামের। সন্তানের পিটুনিতে ভীতসন্ত্রস্ত মা সরস্বতী মণ্ডল উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশ্রয় নিয়েছেন। সন্তানদের ভয়ে মানসিকভাবে ভেঙে পড়া মা হাসপাতালকেই এখন নিরাপদ আবাস ভাবছেন।

হারতা ইউনিয়নের চেয়ারম্যান অমল মল্লিক বলেন, দুই ছেলের মারধরের ঘটনায় স্বামী-স্ত্রী শনিবার ইউনিয়ন পরিষদে অভিযোগ করেছে। তখন দুই ছেলেকে নোটিশ করা হয়। তাদের ওই দিন দুই ছেলেকে ডেকে শুনানির দিন ধার্য্য করা হয়। কিন্তু অভিযোগ দেওয়ায় দুই ছেলে মাকে পিটিয়েছে। খবর পেয়ে সন্ধ্যার পর লোকজনের মাধ্যমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

২ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার কৃষ্ণ কান্ত বাড়ৈ বলেন, প্রায়ই ভাইয়েরা মিলে মা-বাবাকে মারধর করে। এর আগেও মারধর করেছে। আমি এবং চেয়ারম্যান ওদের মিলিয়ে রাখতে চেষ্টা করেছি। তবে সর্বশেষ শনিবার মারধরের ভিডিও দেখে আমি স্থির থাকতে পারিনি। এভাবে মাকে জুতাপেটা করা কেউ সহ্য করবে না। অথচ এই মা সন্তানদের বড় করার জন্য মাঠে ধান লাগিয়েছে। পুরুষের সঙ্গে পাল্লা দিয়ে ধান চাষ করেছে। সেই মাকে মারধর করা হয়েছে। 

সন্তানের পিটুনিতে আহত মা স্বরস্বতী মণ্ডল (৬০) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। স্বরস্বতী মন্ডল ওই গ্রামের বিষেশ্বর মণ্ডলের স্ত্রী। হামলাকারীরা হলো দুই ছেলে অমল মণ্ডল, শ্যামল মণ্ডল এবং অমল মণ্ডলের স্ত্রী মুক্তা মণ্ডল। এর আগের মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায় শনিবার সন্ধ্যায় পুনরায় বেধরক পিটিয়েছে তারা। 

আহত মা স্বরস্বতী মণ্ডল বলেন, বড় ছেলে অমল মণ্ডলের স্ত্রীর সঙ্গে ছেলে বিমল ও শ্যামল মণ্ডলের অবৈধ মেলামেশা আছে। এ নিয়ে তাদেরকে সতর্ক করা হয়। তাতে মারধর করে আমাদের। মারধরের বিচার চেয়ে চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে শনিবার সন্ধ্যায় আমাকে (মা) টেনে বাড়ি থেকে বেড় করে দিয়ে ১০০ জুতাপিটা করে। 

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক হামিন সুলতানা বলেন, আহত নারী মানসিকভাবে ভেঙে পড়েছেন। হাসপাতালে এসেছেন আশ্রয়ের জন্য। এখানে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন। 

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, আমি ঘটনাটি শুনে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This Article


আদালতে বোমা হামলার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

খুলনায় এজলাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাশকতার মামলায় বিএনপির ৪৭ নেতাকর্মীর কারাদণ্ড

জঙ্গি নেতা বহুজাতিক কোম্পানির কর্মকর্তা গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেফতার

রাজনৈতিক অস্থিরতায় স্বর্ণ চোরাকারবারিরা সক্রিয়!

শাহজালালে ৭ কোটি টাকার সোনাসহ ৪ যাত্রী আটক

রাজমিস্ত্রির প্রেমে পড়ে কোটিপতি স্বামীকে ‘খুন’

কমলাপুরে ট্রেনে আগুন দেয়ার সময় আটক ১

গাইবান্ধায় হাত-পায়ের রগ কেটে যুবলীগ সভাপতিকে হত্যা

‘মুখে কাপড় বেঁধে ও নেমপ্লেট খুলে থানায় মারধর করে পুলিশ’