আমরা গর্বিত: বাটলার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০১, রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ২৮ কার্তিক ১৪২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে দ্বিতীয়বারের মতো এই সংস্করণের শিরোপা জিতেছে ইংল্যান্ড। সদ্য অধিনায়কের দায়িত্ব পাওয়া ইংলিশ অধিনায়ক জস বাটলারের উচ্ছ্বাসটাও একটু বেশি। তাই, টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল জিতে বাটলারের কণ্ঠে, চ্যাম্পিয়ন হতে পেরে আমরা গর্বিত।

 

ম্যাচ শেষে বাটলার বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পেরে আমরা খুবই গর্বিত। একটি দীর্ঘ যাত্রা এবং দলে কয়েকজন পরিবর্তন কিন্তু আমরা পেরেছি। দলের প্রতিটি খেলোয়াড়ের মধ্যে জয়ের ক্ষুধা ছিল। বিশেষ করে স্যাম কারেন ছিলো অবিশ্বাস্য। সমর্থকদের অনেক ধন্যবাদ। আপাতত শিরোপা উল্লাস করতে চাই।

এছাড়াও ইংলিশ অধিনায়ক বাটলার বলেন, এটি একটি দুর্দান্ত টুর্নামেন্ট ছিল। পাকিস্তানের বলারদের বিপক্ষে ব্যাট করা সবসময়ই কঠিন। তবে, আমাদের বোলাররা ম্যাচটি সহজ করে দিয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মেলবোর্নে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। প্রথমে ব্যাট করতে নেমে ইংল্যান্ড বাঁহাতি পেসার স্যাম কারেনের সুইং বৈচিত্র্যের জবাব খুঁজে না পেয়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ইংল্যান্ডের সামনে ১৩৮ রানের মামুলি টার্গেট দেয় পাকিস্তান। ইংলিশদের চেপে ধরা বোলিং-ফিল্ডিংয়ে শেষ ৫ ওভারে মাত্র ৩১ রান তুলতে পেরেছে পাকিস্তান।

১৩৮ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও বেন স্টোকসের দায়িত্বশীল ব্যাটিংয়ের প্রত্যয়ে ৫ উইকেটের জয় নিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে ইংলিশরা।

Share This Article


বিশ্বকাপের প্রাইজমানিতে কত কোটি টাকা পাচ্ছে বাংলাদেশ?

পরিসংখ্যানে বাংলাদেশ-নেদারল্যান্ডস মহারণ

হঠাৎ দেশে ফিরলেন সাকিব

বিশ্বচ্যাম্পিয়নদের ২২৯ রানের বিশাল ব্যবধানে হারাল দ. আফ্রিকা

বিতর্ক ছাপিয়ে ফিফটি, এরপরই ফিরলেন লিটন

বিস্ফোরক সেঞ্চুরিতে রেকর্ডবুক ওলটপালট করলেন রোহিত

বিশ্বকাপ: আজ পাকিস্তানের মুখোমুখি শ্রীলঙ্কা

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড দক্ষিণ আফ্রিকার

আফগান বধ, বড় জয়ে বিশ্বকাপ মিশন শুরু টাইগারদের

নিউজিল্যান্ডের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা

মিরপুর স্টেডিয়ামে উন্মোচিত হলো বিশ্বকাপের ট্রফি