২০ রান কম করার আফসোস বাবরের

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫১, রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ২৮ কার্তিক ১৪২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটের হার পাকিস্তানের। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৩৭ রানের পুঁজি পাওয়া পাকিস্তান দারুণ লড়াই করে শেষ পর্যন্ত ৫ উইকেটে হেরে যায়। পাকিস্তান অধিনায়কের কণ্ঠে ২০ রানের আফসোস, পাক অধিনায়ক বাবর আজম মনে করেন ২০ রান কম থাকায় ম্যাচের রেজাল্ট এরকম হয়েছে।

 

ম্যাচ শেষে পাকিস্তান অধিনায়ক বাবর আজম জানান, আমরা প্রথমে যেভাবে শুরু করেছিলাম তাতে আমাদের ২০ রান কম হয়েছে। এই পিচে ১৬০ রান আমাদের জন্য সঠিক ছিলো, শেষ পাঁচ ওভারে ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে।

তবে শেষ ৪ ম্যাচে দল যেভাবে ঘুরে দাঁড়িয়েছে তাতে উচ্ছ্বসিত পাকিস্তান অধিনায়ক। বললেন, পুরো দলকে ধন্যবাদ জানাই। পুরো স্টেডিয়ামে আমাদের সমর্থক বেশি ছিল। তাদেরকে অনেক ধন্যবাদ জানাই।

শাহিন শাহ আফ্রিদির ইনজুরি নিয়ে পাকিস্তান অধিনায়ক বলেন, শাহিন আফ্রিদি ২টা ওভার ম্যাচের জন্য অনেক গুরুত্বপূর্ণ ছিল। ও থাকলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারতো। এটা বলে এখন আর মন খারাপ করতে চাই না কারণ এটি খেলার একটি অংশ মাত্র।

এর আগে, ইংল্যান্ডের বাঁহাতি পেসার স্যাম কারেনের সুইং ও পেস বৈচিত্র্যের জবাব খুঁজে না পেয়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ইংল্যান্ডের সামনে ১৩৮ রানের মামুলি টার্গেট দেয়ে পাকিস্তান। ইংলিশদের চেপে ধরা বোলিং-ফিল্ডিংয়ে শেষ ৫ ওভারে মাত্র ৩১ রান তুলতে পেরেছে পাকিস্তান।

Share This Article


বিশ্বকাপের প্রাইজমানিতে কত কোটি টাকা পাচ্ছে বাংলাদেশ?

পরিসংখ্যানে বাংলাদেশ-নেদারল্যান্ডস মহারণ

হঠাৎ দেশে ফিরলেন সাকিব

বিশ্বচ্যাম্পিয়নদের ২২৯ রানের বিশাল ব্যবধানে হারাল দ. আফ্রিকা

বিতর্ক ছাপিয়ে ফিফটি, এরপরই ফিরলেন লিটন

বিস্ফোরক সেঞ্চুরিতে রেকর্ডবুক ওলটপালট করলেন রোহিত

বিশ্বকাপ: আজ পাকিস্তানের মুখোমুখি শ্রীলঙ্কা

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড দক্ষিণ আফ্রিকার

আফগান বধ, বড় জয়ে বিশ্বকাপ মিশন শুরু টাইগারদের

নিউজিল্যান্ডের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা

মিরপুর স্টেডিয়ামে উন্মোচিত হলো বিশ্বকাপের ট্রফি