ফের নাগা-সামান্থা জুটি!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০১, রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ২৮ কার্তিক ১৪২৯

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভু। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও জুটি বেঁধেছিলেন তারা। তবে গত বছর রিয়েল লাইফ জুটি থেকে বেরিয়ে আসেন তারা। ৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন নাগা-সামান্থা। 

এ ঘটনায় রিল লাইফে অর্থাৎ সিনেমার পর্দাতেও আর এই জুটির দেখা মিলবে না, এমন শঙ্কা দেখা দেয় ভক্তদের মনে। তবে বিবাহবিচ্ছেদের বছর ঘুরতেই এই জুটি নাকি ফের একসঙ্গে স্ক্রিনে হাজির হতে যাচ্ছেন, দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে এমন গুঞ্জন চাউর হয়েছে।

ভারতীয় একটি সংবমাধ্যমের খবরে বলা হয়েছে, নাগা-সামান্থার জুটির বিচ্ছেদের পরেও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ বজায় রয়েছে। তাই কাজের ক্ষেত্রেও কোনো সমস্যা হবে না। ব্যক্তিগত জীবনের প্রভাব কর্মজীবনে পড়তে দেবেন না তারা।

তবে কোন সিনেমা বা কোন পরিচালকের হাত ধরে বিবাহবিচ্ছেদের পর বড় পর্দায় ফিরছেন এই জুটি সে সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

গত মাসে বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সামান্থা। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অসুস্থতার খবর সামনে আসার পর প্রাক্তন স্ত্রীকে ফোন করে শারীরিক অবস্থার খবর নিয়েছিলেন নাগা চৈতন্য। বিরল রোগ জয় করে সামান্থা এখন অনেকটাই সুস্থ। বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আগামী সিনেমা যশোদার প্রমোশনের কাজে।

সিনেমার প্রচারের ফাঁকে এক সংবাদমাধ্যমের মুখোমুখি দক্ষিণী বিউটি সামান্থা রুথ প্রভু। সেখানেই তিনি বলেন, ‘আমি এখনই মৃত্যুকে বরণ করছি না। কঠিন পরিস্থিতিকে জয় করে আমি জিতব। এটাই ছিল আমার লক্ষ্য।’

বিষয়ঃ তারকা

Share This Article


উত্তপ্ত মধুখালী, পুলিশের ওপর হামলা, সংঘর্ষে প্রাণ নাশ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে সাংবাদিকদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল সহায়তা বিল পাস

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ

তীব্র দাবদাহ, লবণাক্ততা বৃদ্ধি সেচের পানিসংকট

তাপদাহে অস্বস্তিকর প্রহর কাটাচ্ছেন মানুষ

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

গাজীপুরে মহাসড়কের পাশে মৃত হাতি

প্রধানমন্ত্রী থাইল্যান্ড যাচ্ছেন আজ

বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন করা হয়েছে : প্রধানমন্ত্রী

চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল হতে পারে আজ