অভিনেত্রী ঐন্দ্রিলার শারীরিক অবস্থা আশঙ্কাজনক

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০৩, বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২, ১৮ কার্তিক ১৪২৯

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে তার স্ট্রোক হয়। কলকাতার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আজ তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাবে না। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত অভিনেত্রীর শরীরের এক পাশ পুরোপুরি অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন; তা ছাড়া শুধু চোখ নড়ছে। তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

তবে আশা ছাড়ছেন না চিকিৎসকরা। কারণ ঐন্দ্রিলার বয়স কম। তাই এ অভিনেত্রীর জ্ঞান ফিরলে আসল পরিস্থিতি বোঝা যাবে বলেও জানিয়েছেন তারা।

২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী। গত বছরের ২৩ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার ডান ফুসফুসে টিউমার ধরা পড়ে। এরপর আবারো মরণব্যাধি ক্যানসার থাবা বসায় অভিনেত্রীর শরীরে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে পর্দায় ফিরেন এই অভিনেত্রী।

ক্যানসার জয় করে ‘ভাগাড়’ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। চলতি মাসে তার দিল্লি যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়লেন এই নায়িকা।

ছোটপর্দায় ‘ঝুমুর’-এর সঙ্গে ঐন্দ্রিলার ক্যারিয়ার শুরু। এরপর ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। সিরিয়ালের পাশাপাশি ‘শেষ থেকে শুরু’ সিনেমায় অভিনেতা জিতের বোনের ভূমিকায় দেখা যায় ঐন্দ্রিলাকে। এছাড়াও পরিচালক অমিত দাসের পরবর্তী সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে তার অভিনয়ের কথা ছিল।

বিষয়ঃ তারকা

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া