দুর্বলতার কারণে চলে যান স্ত্রীরা, তাই ৬১ বছরে ৮৮ বিয়ে

  অনলাইন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩২, বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২, ১৮ কার্তিক ১৪২৯

চার বা পাঁচটা নয়, একে একে ৮৮তম বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ৬১ বছর বয়সী এক ব্যক্তি। ইন্দোনেশিয়ার পশ্চিম জাভা প্রদেশের মাজালেংকায় ঘটতে যাচ্ছে এই ঘটনা। 

তবে এই বিয়েতে আরও অবাক করার মতো বিষয় হলো, ওই ব্যক্তি তার সাবেক স্ত্রীকে আবার বিয়ে করতে যাচ্ছেন। পেশায় কৃষক কান নামে ওই ব্যক্তি তার ৮৬ তম বিয়েতে এই নারীকে বিয়ে করেছিলেন।

এতো বিয়ে করার কারণে কান প্লেবয় কিং নামেও পরিচিত। সাবেক স্ত্রীকে বিয়ে করার প্রসঙ্গে কান বলেন, তিনি তার সাবেক স্ত্রীকে আবার ফিরে পাওয়া প্রত্যাখ্যান করতে পারেননি।

কান বলেন, যদিও আমাদের অনেকদিন আগে বিচ্ছেদ হয়েছে এরপরেও আমাদের দুইজনের মধ্যে ভালবাসাটা অটুট আছে। বিয়ের এক মাসের মাথায় কানের সঙ্গে তার এই ৮৬তম স্ত্রীর বিচ্ছেদ হয়। তবে কান জানান, তার সাবেক এই স্ত্রী এখনো তার প্রেমে মজে আছে।

কান আরও জানান, ১৪ বছরে বয়সে তার প্রথম বিয়ে হয়। তার স্ত্রী তার থেকে ২ বছরে বড় ছিল। মালয় মেইলকে কান বলেন, আমার দুর্বল মনোভাবের কারণে বিয়ের দুই বছর পর আমার স্ত্রী বিচ্ছেদ চায়। তবে এই দুর্বল মনোভাবের ব্যাখ্যা দেননি কান। তবে একই কারণে আরও অনেক স্ত্রী তাকে ছেড়ে যান বলে তিনি জানান।

এই ঘটনার পর অনেক রাগ হয় বলে জানান কান। এরপরেই নারীদের প্রেমের ফাঁদে ফেলার আধ্যাত্মিক উপায় খোঁজা শুরু করেন। তবে কান বলেন, নারীদের জন্য যা ভালো না তা আমি করতে চাই না। আমি নারীদের আবেগ নিয়েও খেলতে চাই না। তিনি আরও বলেন, অনৈতিক কাজ করার চেয়ে, আমার বিয়ে করাই ভালো। তবে কান ৮৭ তম বিয়ে পর্যন্ত কত সন্তানের বাবা তা জানা যায়নি।

Share This Article

কোনো প্রার্থীর প্রচারে থাকলে এমপিদের বিরুদ্ধেও ব্যবস্থা: ইসি আলমগীর

‘প্রার্থিতা নিয়ে মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা’

মার্কিন হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ইরানের সঙ্গে বাণিজ্য নিয়ে পাকিস্তানকে সতর্ক করল যুক্তরাষ্ট্র

পাটশিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে : নানক

বাংলাদেশ ও মরিশাসের মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য নিয়ে আলোচনা

উপপ্রতিরক্ষামন্ত্রী তিমুর ইভানভ

রাশিয়ায় দুর্নীতির অভিযোগে উপপ্রতিরক্ষামন্ত্রীকে গ্রেপ্তার

ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত

উত্তপ্ত মধুখালী, পুলিশের ওপর হামলা, সংঘর্ষে প্রাণ নাশ!