১৬ লাখ টাকা নিয়ে বন্যার্তদের কাছে তাশরীফ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৪১, শনিবার, ১৮ জুন, ২০২২, ৪ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো
ফাইল ফটো

বিনোদন ডেস্ক

ভয়াবহ বন্যায় ভাসছে দেশের উত্তর-পূর্ব অঞ্চল। সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ দিন পার করছেন। প্রতিনিয়ত বন্যার পানির উচ্চতা বেড়েই যাচ্ছে। পরিস্থিতি এতোটাই প্রতিকূল যে, পর্যাপ্ত সহযোগিতাও করতে পারছে না প্রশাসন।

 

এ অবস্থায় সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন তরুণ গায়ক তাশরীফ খান ও তার ব্যান্ড ‘কুঁড়েঘর’। এরই মধ্যে তহবিল গঠন করে বন্যকবলিত এলাকায় অবস্থান করছেন তারা।

এক ফেসবুক পোস্টে তাশরীফ জানিয়েছেন এরইমধ্যে ১৬ লাখ টাকা অনুদান তুলেছেন তারা। তাশরীফ বলেন, ‘দুই দিনে ১৬ লক্ষ টাকা অনুদান এসেছে। আমাদের সব নম্বরের লিমিট শেষ। এখন কেউ টাকা পাঠিয়েন না। আমরা এইটা ডিস্ট্রিবিউট করার পর প্রয়োজন হলে আবার জানাব।’

জানা যায়, গত কয়েক দিন ধরেই সিলেটে অবস্থান করছেন তাশরীফ। নিজের টিম নিয়ে বিভিন্নভাবে বন্যার্ত মানুষকে সাহায্য করছেন তিনি। লাইভ করে তাদের সম্পর্কে সবাইকে জানাচ্ছেন। পাশাপাশি অন্যরাও যাতে এই সাহায্যে এগিয়ে আসে তার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার এই উদ্যোগ এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ প্রশংসিত হয়েছে।

উল্লেখ্য, তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। নিজের গড়া ব্যান্ড ‘কুঁড়েঘর’সহ এরইমধ্যে নতুন প্রজন্মের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। তার প্রতিটি গানই প্রকাশের পর দ্রুত সাড়া ফেলে সামাজিক মাধ্যমে। নিয়মিত গানের পাশাপাশি সমসাময়িক নানা বিষয়কে কণ্ঠে ধারণ করেই এতদূর এসেছেন এই গায়ক। পাশাপাশি অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

বিষয়ঃ দুর্যোগ

Share This Article

কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের দায়িত্বে লোটাস-মুজিব

আগামী বছর রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে: চীনা রাষ্ট্রদূত

পুলিশের ওপর আক্রমণে ব্যবস্থা নিতে বাধ্য হয়েছিল : তথ্যমন্ত্রী

বাংলাদেশ ও ভারতের বহুমুখী সম্পর্ক আরও শক্তিশালী হচ্ছে

‌‘জোশে হুঁশ হারিয়েছিলেন, এখন হাত-পা ধরা শুরু হয়ে গেছে’

বিজয়ের মাসে দেশকে অস্থিতিশীল করার পরিকল্পনা করছে বিএনপি : আমু

যে কোন উন্মুক্ত স্থানে সমাবেশ করতে পারবে বিএনপি : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বে ‘সোনার বাংলার’ দ্বারপ্রান্তে দেশ: সংস্কৃতি প্রতিমন্ত্রী

জননিরাপত্তায় কোনও ছাড় নয়: প্রস্তুত 'ডগ স্কোয়াড’ও

১০ ডিসেম্বরের আগেই কেন নাশকতায় বিএনপি