গ্রামীণফোনের নেটওয়ার্ক বিভ্রাট, গ্রাহকদের ক্ষোভ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০১, সোমবার, ৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করে একটি পোস্ট দেওয়া হয়েছে। এতে বলা হয়, কারিগরি সমস্যার কারণে কিছু গ্রাহকের কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সাময়িক সমস্যা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত।

মোবাইল অপারেটর গ্রামীণফোনে নেটওয়ার্ক বিভ্রাট ঘটেছে। কিছু সময়ের জন্য নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন ছিলেন গ্রাহকরা। তবে এখন সমস্যার সমাধান হয়ে গেছে বলে জানিয়েছে গ্রামীণফোন কর্তৃপক্ষ।

সোমবার (৮ জুলাই) বিকেল থেকে গ্রামীণফোন ব্যবহারকারীরা অনেকে নিজেদের ফোনে নেটওয়ার্ক পাচ্ছিলেন না। ভয়েস কল, ইন্টারনেট ও এসএমএস সেবা বন্ধ হয়ে যায়। তবে সব গ্রাহক এ সমস্যায় পড়েননি।

নেটওয়ার্ক বিভ্রাটে পড়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ জানিয়ে পোস্টও দিয়েছেন। শিবলী নোমান নামে একজন গণমাধ্যমকর্মী ফেসবুকে লিখেছেন, গ্রামীণফোনের নেটওয়ার্ক পাচ্ছি না! জ্যান্ত সিমকে নট রেজিস্টার্ড অন নেটওয়ার্ক বলছে। জিপির কাহিনীটা কী রে ভাই!

কিছুক্ষণ পর পোস্টটি আপডেট করে শিবলী নোমান লিখেন, অবশেষে কল দেওয়া যাচ্ছে এখন। প্রায় আধাঘণ্টা ভোগান্তির পর। শিবলী নোমানের মতো এভাবে অনেকে ভোগান্তির শিকার হয়েছেন বলে জানা যায়।

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী গণমাধ্যমকে বলেন, কারিগরি সমস্যার কারণে কিছুসংখ্যক গ্রাহক কল ও ইন্টারনেট সেবা ব্যবহার করতে কিছুটা সমস্যায় পড়েন, যা এরই মধ্যে সমাধান করা হয়েছে।

গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করে একটি পোস্ট দেওয়া হয়েছে। এতে বলা হয়, কারিগরি সমস্যার কারণে কিছু গ্রাহকের কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সাময়িক সমস্যা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমাদের কর্মীরা নিরলসভাবে কাজ করে সমস্যাটি সমাধান করেছেন। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

জানা যায়, গত বছরের সেপ্টেম্বরে কারিগরি সমস্যার কারণে গ্রামীণফোনের নেটওয়ার্ক বিভ্রাট ঘটেছিল। একই বছরের ফেব্রুয়ারিতে ফাইবার অপটিক ক্যাবল কাটা পড়ায় দুই ঘণ্টা গ্রামীণফোনের নেটওয়ার্ক বিচ্ছিন্ন ছিল।

সম্প্রতি গ্রামীণফোনের বিরুদ্ধে কলড্রপের অভিযোগ উঠেছে। এ কারণে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) গ্রামীণফোনকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

আন্দোলনকারীদের মারধরে র‍্যাব সদস্যের অবস্থা সংকটাপন্ন

৪ ঘণ্টায়ও নেভেনি বিটিভির আগুন

ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুত হয়ে যান : ওবায়দুল কাদের

শিবির-ছাত্রদলের নির্মমতা: চট্টগ্রামে ছাদ থেকে ফেলে দেয়া হয় ১৫ ছাত্রলীগ কর্মীকে

ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান হারুন

অহেতুক কিছু কথায় মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী

সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী

আইনি প্রক্রিয়ায় সমস্যা সমাধানের সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

কোটার আড়ালে চট্টগ্রামে শিবির নেতার নির্দেশেই হত্যাকাণ্ড?

আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছে: ডিবিপ্রধান