অ্যাম্বার হার্ডকে এক্স-রেটেড মুভিতে অভিনয়ের প্রস্তাব

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৮, শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

অ্যাকোয়াম্যান অভিনেত্রী অ্যাম্বার হার্ড তার প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে আদালতে মামলায় হেরে যাওয়ার দুই মাস অতিবাহিত হয়ে গেছে। অনেকেই ধারণা করছে মামলায় হারার পরে হলিউডে তার ক্যারিয়ার প্রায় শেষ। 

বিতর্কিত তারকার ভাগ্যে পরবর্তী সময়ে কি ঘটবে তা নিয়ে ভাবছে সবাই। এরমাঝেই শোনা যাচ্ছে অ্যাম্বার হার্ডকে একটি এক্স-রেটেড মুভিতে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছে। সেখানে তাকে ১০ মিলিয়ন ডলারের বেশি অর্থ প্রদানের কথা বলা হয়েছে।

অস্ট্রেলিয়ান আউটলেট পপটোপিকের একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, এক্স-রেটেড চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকেরা তাদের দৃষ্টি এই অভিনেত্রীর দিকে স্থির করেছে ।

প্রকৃতপক্ষে, এক্স-রেটেড মডেল এজেন্সি জেন মডেলস ডেপের কাছে অভিনেত্রীর ঋণ পরিশোধ করতে ইচ্ছুক, যদি তিনি একটি এক্স-রেটেড মুভিতে অভিনয় করতে রাজি হন। অভিনেত্রীর অ্যাটর্নি এলেন ব্রেডহফ্ট এজেন্সিটি থেকে এই সম্পর্কিত একটি ইমেল পেয়েছিলেন। এরপরেই নাকি বহু-মিলিয়ন ডলারের চুক্তির প্রস্তাবটি অ্যাম্বারের দলের নজরে আসে।

যদিও এর সত্যতা এখনও প্রমাণিত হয়নি। তবে এটি সত্য যে বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, অভিনেত্রী তার মানহানির মামলায় হারের পরে ভাল আর্থিক অবস্থার মধ্যে নেই। গত মাসেই খবর বের হয় যে অ্যাম্বার একটি টেল-অল বইতে কাজ করার জন্য মাল্টি-মিলিয়ন চুক্তি করেছে। তাই অনুমান করাই যায় যে তিনি নিজেকে আরও আর্থিক সমস্যা থেকে বাঁচাতে যেকোন কিছু করতে চান বা তা করতে ইচ্ছুক।

এখন অ্যাম্বার হার্ড ১০ মিলিয়ন ডলারের এই প্রস্তাবে রাজি হবেন কিনা নাকি হলিউডের মধ্যে আরও কাজ পাওয়ার দিকে মনোনিবেশ করবেন সেটিই দেখার বিষয়। এদিকে, অ্যাম্বার হার্ডের পরবর্তী সিনেমা 'অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম' এর থিয়েটার রিলিজের তারিখ ১৭ মার্চ, ২০২৩ এ পুনঃনির্ধারিত করা হয়েছে।

Share This Article


মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে

বাংলাদেশে তিন দিনে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ২৮ নিরাপত্তারক্ষী

প্রথম ধাপে ১ হাজার ৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এ মৌসুমে ওমরাহ পালনের সময়সীমা ১৫ জিলকদ পর্যন্ত

ইসরায়েলকে সহযোগিতার কথা অস্বীকার করছে সৌদি আরব

থাইল্যান্ড, সৌদি ও গাম্বিয়া সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১

দেশের দুই বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়