গুঞ্জন উড়িয়ে দিলেন আনুশকা শর্মা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৩, বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ২ আষাঢ় ১৪২৯

দীর্ঘ বিরতির পর সম্প্রতি কাজে সরব হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বর্তমানে ‘চাকদা এক্সেপ্রেস’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে সিনেমার খবরের বাইরে আবারও ব্যক্তিজীবন নিয়ে শিরোনামের এলেন এই অভিনেত্রী। 

সম্প্রতি স্বামী ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে যান আনুশকা। যা ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়তে দেরি হয়নি। সেই ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

অনেকেই মন্তব্য করেন, আনুশকা আবারও ‘মা’ হতে চলেছেন। দ্বিতীয় সন্তানের জন্য শুভকামনা জানাতেও ভুল করেননি তাদের ভক্তরা। তবে বিষয়টি নিয়ে বিব্রত না হয়ে বেশ মজাই করছেন। 

কারণ হাসপাতালটিতে তারা একজন ফিজিওথেরাপিস্টের কাছে গিয়েছিলেন বলে জানিয়েছেন এই দম্পতি। তাছাড়া বিষয়টি যে, এমন একটি গুঞ্জনে রূপ নেবে সেই ধারণাও তাদের ছিল বলেন জানান।

এ নিয়ে আনুশকা ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করে লেখেন, ‘আপনারা যা ভাবছেন সেটা সম্পূর্ণ ভুল। আপাতত শুভকামনা আমার দ্বিতীয় সন্তানের জন্য না, আমার সিনেমার জন্য জানান। কারণ সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করছি শুরু থেকেই। এটা তারই অংশ ছিল। তবে গুঞ্জনটি বেশ উপভোগ করছি। কারণ আমরা জানতাম এমন কিছু ঘটতে পারে!

Share This Article