পাকিস্তানি বোলারদের সমালোচনায় রমিজ রাজা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪৬, বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩, ২৯ ভাদ্র ১৪৩০

ভারত-পাকিস্তান ম্যাচের রিজার্ভ ডে-তেও হানা দিয়েছিল বৃষ্টি, তবে শেষ অবধি খেলার ফলাফল পাওয়া গেছে। ভারত বিরাট কোহলি ও লোকেশ রাহুলের সেঞ্চুরিতে ৩৫৬ রানের বড় টার্গেট ছুড়ে দেয় বাবর আজমদের। জবাব দিতে নেমে তার কাছাকাছিও যেতে পারেনি পাকিস্তান। সোমবার কলম্বোতে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ভারতের কাছে ২২৮ রানে হেরেছে পাকিস্তান।

এমন হতাশাজনক পারফর্ম্যান্সের পর আরও একবার সরব হয়েছেন পাকিস্তানের সাবেক তারকা রমিজ রাজা। হারিস রউফ, শাহিন আফ্রিদি আর নাসিম শাহদের গড়া বোলিং লাইনআপকে রীতিমতো ধুয়ে দিয়েছেন একসময়ের এই ওপেনিং ব্যাটার। দলের বোলারদের 'মিডিওকোর' আখ্যা দিতেও ছাড়েননি তিনি।

নিজের ইউটিউব চ্যানেল রমিজ বলেন, 'অধিনায়ক বাবরের অনেক সমালোচনা হয় কিন্তু আমার কাছে পাকিস্তানি বোলারদের নেতিবাচক মানসিকতা স্পষ্ট। তারা নিজেরা যদি ফিল্ডিং সেট করতে না পারে, তাদের প্রয়োজনের সময় স্লিপ না রাখে তাহলে বাবরের কি দোষ? বোলারদের মানসিকতা উইকেট শিকারের মতো না। প্রথম ওভারেই ফিল্ডার বাউন্ডারিতে পাঠিয়ে কোহলির মতো ব্যাটারকে সিঙ্গেল দেওয়া! পাকিস্তানকে বোলিং নিয়ে অনেক কাজ করতে হবে।'

পাকিস্তানি ফাস্ট বোলাররা যে পিচে রান দিয়েছেন, একই পিচে দারুণ সুইং দিয়ে পাকিস্তানের ব্যাটারদের অসহায় করে রেখেছিলেন ভারতের বোলাররা। বুমরাহ, সিরাজ, হার্দিকদের লাইন-লেন্থের সামনে রান তুলতে হিমশিম খেয়েছে বাবর আজমরা। একইসাথে চায়নাম্যান বোলার কুলদীপ যাদবের ৫ উইকেট পাকিস্তানকে দিয়েছে লজ্জাজনক হার।

ভারতীয় বোলারদের তাই কৃতিত্ব দিতে ভুল করেননি রমিজ, 'ভারতের বোলিং দুর্দান্ত ছিল। সুইং সিম মুভমেন্ট বল সঠিক জায়গায় ফেলা সব মিলিয়ে অসাধারণ ছিল। পাকিস্তানের ব্যাটাররা কিভাবে তাদের মোকাবিলা করবে তার কোন ক্লু ছিল না।'

বিষয়ঃ পাকিস্তান

Share This Article


বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু আজ

পাকিস্তানি ক্রিকেটারদের শাস্তির দাবি শেহজাদের 

বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু হচ্ছে আজ

উগান্ডাকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের সান্ত্বনার জয়

চ্যাম্পিয়নদের বিদায়ের ঝুঁকিতে ফেলে দ্বিতীয় জয় অস্ট্রেলিয়ার

কপাল পুড়ল ইংল্যান্ডের

আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের যেমন একাদশ চান গাভাস্কার

বিশ্ব আসরে বাংলাদেশের ব্যর্থতার কারণ জানালেন মাহমুদউল্লাহ

পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন শহিদ আফ্রিদি

টি-টোয়েন্টি বিশ্বকাপের যত রেকর্ড

পাকিস্তান দলের অবস্থা দেখে খেপলেন রমিজ রাজা!

নাসাউ স্টেডিয়ামের পিচের প্রশংসা শান্তর মুখে