শেখ হাসিনা বিশ্বকে তাক লাগিয়ে পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন : নাহিম রাজ্জাক

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪১, বুধবার, ১৫ জুন, ২০২২, ১ আষাঢ় ১৪২৯

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য ও ইয়াং বাংলার আহ্বায়ক নাহিম রাজ্জাক বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবিলা করে সারা বিশ্বকে তাক লাগিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন।

নাহিম রাজ্জাক আরও বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে ষড়যন্ত্র করে দাবায়ে রাখা যায় না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এ দেশের জনগণের অকুন্ঠ সমর্থন আছে। আগামী নির্বাচনে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগই আবারও ক্ষমতায় আসবে।

আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে জনসভাকে সফল করার লক্ষ্যে বুধবার দুপুরে নিজ বাসভবনে শরীয়তপুরের ডামুড্যা,  ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরি করে দিয়েছেন। তার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, বাংলাদেশ আজ বিশ্বে প্রশংসিত। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আমরা সবাই এক। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

Share This Article


চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট

মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

উত্তপ্ত মধুখালী, পুলিশের ওপর হামলা, সংঘর্ষে প্রাণ নাশ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে সাংবাদিকদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল সহায়তা বিল পাস

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ

তীব্র দাবদাহ, লবণাক্ততা বৃদ্ধি সেচের পানিসংকট

তাপদাহে অস্বস্তিকর প্রহর কাটাচ্ছেন মানুষ

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

গাজীপুরে মহাসড়কের পাশে মৃত হাতি

প্রধানমন্ত্রী থাইল্যান্ড যাচ্ছেন আজ