আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই: এনামুল হক শামীম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১০, শনিবার, ৩০ জুলাই, ২০২২, ১৫ শ্রাবণ ১৪২৯

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনও লাভ নেই। বিএনপির কোনও অপকর্ম বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেওয়া হবে না।

শনিবার (৩০ জুলাই) দুপুরে নাটোরের সিংড়ায় পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত ‘সিংড়া শহর রক্ষা বাঁধ’ এর উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী বলেন, নির্বাচন, আন্দোলন ও রাজপথে ব্যর্থ এবং পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা এখন হাঁক-ডাক শুরু করেছে। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না।

কেউ কেউ মাঠে থাকলে ফেসবুকে দেওয়ার জন্য ছবি তোলেন, এরপর পালানোর পথ খোঁজেন। এসি রুমে বসে বক্তব্য-বিবৃতিতে বেগম খালেদা জিয়ার জন্য বিএনপি নেতারা প্রাণ দেওয়ার বাসনা ব্যক্ত করলেও তার মুক্তির জন্য বাংলাদেশের কোথাও দুইশ লোকের একটি মিছিলও করতে দেখেনি জনগণ। বিএনপির নেতাদের বক্তৃতায় কথার ফুলঝুরি থাকলেও তারা রাজপথকে ভয় পায়, আন্দোলনকে ভয় পায়। এখন তারা জনগণকেও ভয় পায়। বিএনপি তো নির্বাচনের আগেই হেরে যায়।pani2

অনুষ্ঠানের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধু রাজনৈতিক মুক্তি দিয়েছেন আর বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামকে সফল করেছেন। ডিজিটাল বাংলাদেশের আর্কিটেকচার সজীব ওয়াজেদ জয়ের হাত ধরে ১৩ বছরে বাংলাদেশ আজ উন্নয়নশীল ও প্রযুক্তি-নির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন— পানি উন্নয়ন বোর্ডের রাজশাহীর উত্তর-পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী জহিরুল ইসলাম, রাজশাহী সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।

Share This Article


কোনো মেজরের বাঁশির ফু-তে বাংলাদেশ স্বাধীন হয়নি : প্রধানমন্ত্রী

জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা

মেট্রোরেল চলাচলের সময় এক ঘণ্টা বাড়ল

স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতিকে পুতিনের শুভেচ্ছা

সমৃদ্ধ দেশ গড়ার শপথ

স্বাধীনতা ঘোষণার পাঠক কখনও ঘোষক হতে পারে না: ওবায়দুল কাদের

স্বাধীনতা দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা

বিএনপির মুক্তিযুদ্ধ সমাবেশ ভুয়া, এরা পাকিস্তানের দালাল : কাদের

জলবিদ্যুৎ আমদানির জন্য ভুটানের সঙ্গে শিগগিরই চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিরাপত্তা প্রতিষ্ঠায় সংসদীয় কূটনীতিকে কাজে লাগাতে হবে : স্পিকার

‘আমরা খাওয়া বাদ দিয়ে দেওয়ার দিকে মনোযোগ দিয়েছি’

পশ্চিমাঞ্চলের ১৪ হাজার টিকিট বিক্রি শেষ ৩ ঘণ্টায়