ভিকি ক্যাটকে হত্যার হুমকি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৬, মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১ শ্রাবণ ১৪২৯

একের পর এক বলিউড তারকাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আসছে। এবার সেই দলে নাম লেখালেন তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। 

 

বিষয়টি নিয়ে দুজনে মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন। এর ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

সোমবার (২৫ জুলাই) ভারতের মুম্বাই পুলিশের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ভারতের মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় এ ঘটনায় মামলা করা হয়েছে। চলচ্চিত্রে কাজ খুঁজতে আসা মানবিন্দর সিং নামে উত্তরপ্রদেশের লখনউয়ের এক বাসিন্দাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভক্ত।

গত বছরের ডিসেম্বরে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। হংকংয়ে জন্মগ্রহণকারী ক্যাটরিনা কাইফ মডেল হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন। এই অভিনেত্রী ২০০৩ সালে অ্যাকশন ছবি “বুমবু” দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। কিন্তু ছবিটি ব্যবসা সফল হয়নি। দুই বছর পর তিনি “ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া” নামের একটি রোমান্টিক কমেডি ঘরানার ছবি দিয়ে সবার নজর কাড়েন।

ক্যাটরিনার ব্যবসা সফল সিনেমার মধ্যে- “নমস্তে লন্ডন” (২০০৭), “নিউ ইয়র্ক” (২০০৯), “আজব প্রেম কি গজব কাহানি” (২০০৯), “রাজনীতি” (২০১০), “জিন্দেগি না মিলেগি দোবারা” (২০১১), “এক থা টাইগার” (২০১২), “ধুম ৩” (২০১৩) ও “ব্যাং ব্যাং” (২০১৪) উল্লেখযোগ্য।

 

Share This Article