মিথ্যে আশ্বাস দিয়ে ভোটারদের মন জয় করতে চাইছেন চরমোনাই পীর!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৩, বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০
  • গণসংযোগকালে প্রতিটি ওয়ার্ডে অন্তত একটি করে মাতৃসদন প্রতিষ্ঠা, হাতপাখায় ভোট দিলে জান্নাতে যাওয়া যাবে, নগরীর অলিতেগলিতে সোডিয়াম বাতি স্থাপন করবেন বলে ভোটারদের আশ্বাস দিয়েছেন মুফতি ফয়জুল করীম।
  • প্রতিটি ওয়ার্ডে মাতৃসদন স্থাপন ও অলি গুলিতে সোডিয়াম বাতি স্থাপন সম্ভব নয়।
  • মিথ্যা আশ্বাস দিয়েই ভোট টানতে এমনটি বলছেন।

প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীরা।সম্প্রতি বরিশাল নগরীর কয়েকটি এলাকায় গণসংযোগকালে প্রতিটি ওয়ার্ডে অন্তত একটি করে মাতৃসদন প্রতিষ্ঠা, হাতপাখায় ভোট দিলে জান্নাতে যাওয়া যাবে, নগরীর অলিতেগলিতে সোডিয়াম বাতি স্থাপন করবেন বলে ভোটারদের আশ্বাস দিয়েছেন হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতি ফয়জুল করীম, যা আদৌ বাস্তবায়ন সম্ভব নয়।

সংশ্লিষ্ট সূত্র বলছে , প্রতিটি ওয়ার্ডে মাতৃসদন স্থাপন ও অলি গুলিতে সোডিয়াম বাতি স্থাপন সম্ভব নয়।কেননা প্রতিটি ওয়ার্ডে মাতৃসদন স্থাপনের বাজেট সরকারের নেই। এছাড়া সোড়িয়াম বাতিও শুধু শহরের প্রধান সড়কেই স্থাপন হয়ে থাকে,ঢাকা শহরের অলিতে- গলিতেও সোডিয়াম বাতি স্থাপন করা সম্ভব হয়নি।

বরিশাল সিটিতে মা ও শিশুদের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নগরে অবস্থিত কমিউনিটি ক্লিনিক ও প্রতিটি ওয়ার্ডের স্বাস্থ্যকেন্দ্র থেকে সেবা প্রদানসহ বিনামূল্যে ঔষধ দিয়ে থাকে। বাশেরহাটের ২০ শয্যার নগর মাতৃসদন হাসপাতাল ও সেবাকেন্দ্রগুলোতে যথাযথ সেবাপ্রদান অব্যাহত রয়েছে।

অন্যদিকে ধর্মের দোহাই দিয়েও দিচ্ছেন মিথ্যে আশ্বাস।হাত পাখায় ভোট দিলে জান্নাত পাওয়া যাবে বলে প্রতিশ্রুতি দিচ্ছেন, যা শুধু শরীয়ত বিরোধীই নয়,নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনেরও শামিল।কিন্তু চরমোনাই পীর এসবের তোয়াক্কা না করে প্রতিদিন যুক্ত করে চলেছেন নতুন নতুন মিথ্যে আশ্বাস, যা সম্পুর্ন অনৈতিক আচরণের পর্যায়ভুক্ত।

সমালোচকরা বলছেন, একজন মেয়র প্রার্থী হিসেবে কি ধরণের আশ্বাস দিতে হয়, সেটিও জানা নেই চরমোনাইর পীর ফয়জুল করিমের । মিথ্যা আশ্বাস দিয়েই ভোট টানতে এমনটি বলছেন। কারণ তার সকল আশ্বাসই অবান্তর। একটি সুন্দর নগর ব্যবস্থা গড়ে তুলতে সরকারের নিয়মনীতি ও নগরায়ণের যে জ্ঞান প্রয়োজন সেটিও তার নেই বললেই চলে। এমন নেতার পক্ষে  প্রকৃত নগর উন্নয়ন কখনোই সম্ভব নয়।

বিষয়ঃ ভোট

Share This Article


ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়

হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানাল বিজিবি

শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক

সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী

বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

ইরানে কখন হামলা করা হবে জানাল ইসরায়েল

ঈদের আমেজ ব্যাংকপাড়ায়

৬ বিভাগে বইছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরম

আজ থেকে স্বাভাবিক নিয়মে চলবে ব্যাংকের লেনদেন

বিভিন্ন স্থানে শিলাবৃষ্টির পূর্বাভাস

দৌলতদিয়া ফেরিঘাট: ভোগান্তি ছাড়াই কর্মস্থলে ফিরছে মানুষ