বিয়ের দিন মার্কিন নববধূর মর্মান্তিক মৃত্যু

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৫, রবিবার, ২৮ মে, ২০২৩, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০

বিয়ের দিন অগ্নিকাণ্ডে ১৯ বছর বয়সি এক মার্কিন নববধূর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি বাড়িতে। দ্য ইন্ডিপেনডেন্ট এক রিপোর্টে এ তথ্য জানিয়েছে বলে খবর দিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ মে পেইজ রুডি নামের ওই তরুণী রিডসবার্গের একটি বাড়ির দ্বিতীয় তলায় ঘুমিয়ে ছিলেন। স্থানীয় সময় ভোর ৪টার দিকে আগুনে পুড়ে যান তিনি। ব্যাপক ধোঁয়ার কারণে তার মস্তিষ্কে মারাত্মক রক্তক্ষরণ হয়েছিল এবং পরের দিন হাসপাতালে মারা যান তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যমটি জানিয়েছে, পেইজ রুডি ওই দিনই তার হবু স্বামী লোগান মিচেল-কারটারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পর দিন সাউক কাউন্টি কোর্ট হাউসে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে একটি ছোট অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা ছিল।

কিন্তু ওই দিন ভোরে রুডির পরিবার ভয়ংকর খবরে জেগে উঠে। স্থানীয় ফায়ার ডিপার্টমেন্টের প্রধান ক্রেগ ডগলাস বলেন, পেইজ রুডি ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন। কারণ ধোঁয়া বেরিয়ে যাওয়ার সুব্যবস্থা ছিল না।  

সাউক কাউন্টি করোনার অফিস ডব্লিউএমটিভিকে নিশ্চিত করে বলেছে, প্রাথমিক তদন্তে দেখা গেছে যে, মিসেস রুডির মৃত্যুর কারণ ছিল ঘন ধোঁয়ায় শ্বাস নেওয়া।

খবরে বলা হয়েছে, অগ্নিকাণ্ডের কারণ তদন্ত করা হচ্ছে। তবে পুলিশ ধারণা করছে যে, এর পেছনে খারাপ কোনো কিছু নেই। অগ্নিকাণ্ডের সময় আরও তিনজন বাড়িটিতে ছিলেন। ভোর ৪টার দিকে দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা পালিয়ে যেতে সক্ষম হন।

Share This Article


বাংলাদেশি আমেরিকানদের ভূয়সী প্রশংসা করলেন ডোনাল্ড লু

সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচন: ৫৪ শতাংশের বেশি ভোট পেয়ে জয়ী ফায়ে

মার্কিন কূটনীতিককে তলব করলো ভারত

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে মন্তব্য, মার্কিন কূটনীতিককে তলব ভারতে

গাজায় মানবিক সাহায্য আরও দ্রুত পাঠানোর আহ্বান

গাজায় বেসামরিক মৃত্যুর সংখ্যা ‘অত্যধিক বেশি’: যুক্তরাষ্ট্র

ইসরায়েলের বিরুদ্ধে অস্ত্র নিষেধাজ্ঞার আহ্বান জাতিসংঘ বিশেষজ্ঞের

দুর্ঘটনার আগে সংকেত পাঠিয়েছিল জাহাজটি

৫০ বছরের মধ্যে দীর্ঘতম সূর্যগ্রহণ, দেখা যাবে যেসব এলাকায়

ইস্তানবুলে নতুন যুগ সূচনার অঙ্গীকার এরদোগানের

মস্কোতে আটক হামলাকারীদের মধ্যে ২ জনের দায় স্বীকার