ইংলিশ কাউন্টিতে খেলার প্রস্তুাব পেলেন মিরাজ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:১৯, সোমবার, ২২ মে, ২০২৩, ৮ জ্যৈষ্ঠ ১৪৩০
  •  কাউন্টির ওয়ানডে টুর্নামেন্টে ওয়ারউইকশায়ারের হয়ে খেলার প্রস্তাব মিরাজকে।

ইংলিশ কাউন্টিতে খেলার প্রস্তাব পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। তরুণ এই অলরাউন্ডারকে আগামী আগস্টে কাউন্টির ওয়ানডে টুর্নামেন্টে পেতে চাইছে ওয়ারউইকশায়ার।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এবারের সংস্করণে মোহামেডানের হয়ে খেলেছেন মিরাজ। ঐতিহ্যবাহী দলটির হয়েই খেলে গেছেন জ্যাক লিন্টট। এই ইংলিশ ক্রিকেটারের সুপারিশেই মূলত টাইগার অলরাউন্ডারকে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দিয়েছে ওয়ারউইকশায়ার।

প্রস্তাব পাওয়ার কথা নিজেই জানিয়েছেন মিরাজ। সুযোগ পেলে দলটির হয়ে কিছু ম্যাচ খেলার ইচ্ছেও ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, ‘ওয়ারউইকশায়ার থেকে একটা প্রস্তাব এসেছে। ওরা ওয়ানডে লিগে আমাকে খেলাতে আগ্রহী। আমিও খেলতে চাই। আগামী আগস্টে টুর্নামেন্টটা হবে। যদি সুযোগ মেলে জাতীয় দলের খেলা না থাকে তা হলে সেখানে গিয়ে কিছু ম্যাচ খেলে আসব।’

এ জন্য অবশ্য আগে বিসিবি থেকে অনাপত্তিপত্র (এনওসি) নিতে হবে মিরাজকে। দুয়েক দিনের মধ্যেই বিষয়টা বোর্ডকে জানাবেন তিনি। তার প্রত্যাশা এতে আপত্তি করবে না বিসিবি। ক্রিকেট বিশ্বে ইংলিশ কাউন্টির আলাদা কদর আছে। সেখানে খেলে অনেক কিছুই শিখতে পারেন ক্রিকেটাররা। মিরাজও সেখানে গিয়ে শিখতে চান, সমৃদ্ধ করতে চান অভিজ্ঞতার ঝুলি।

Share This Article