অসাম্প্রদায়িক বরিশাল গড়ে তুলব: খোকন সেরনিয়াবাত

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৪, রবিবার, ২১ মে, ২০২৩, ৭ জ্যৈষ্ঠ ১৪৩০

‘ব‌রিশা‌লে এতদিন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক‌্য প‌রিষদ ছি‌ল অব‌হে‌লিত। আমি নির্বাচিত হ‌লে এই পরিষ‌দের মানুষ আর অব‌হে‌লিত থাক‌বে না’

নির্বাচনে জয় পেলে কী করবেন, জানিয়েছেন বরিশাল সিটি নির্বাচনে (বিসিসি) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। বরিশাল নগরকে অসাম্প্রদায়িক হিসেবে গড়ে তোলার ইচ্ছা তার।

১৯ মে সন্ধ্যায় হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের বরিশাল জেলার নেতাদের সঙ্গে মত বিনিময় সভায় নিজের আশার কথা জানান তিনি।

খোকন বলেন, যে অসম্প্রদা‌য়িক চেতনায় বাংলা‌দে‌শের জন্ম, আমিও সেই চেতনায় বিশ্বাসী। আমার বাবা শহীদ আব্দুর রব সের‌নিয়বাতও ছি‌লেন একই চেতনায় বিশ্বাসী। ব‌রিশা‌লে এতদিন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক‌্য প‌রিষদ ছি‌ল অব‌হে‌লিত। আমি নির্বাচিত হ‌লে এই পরিষ‌দের মানুষ আর অব‌হে‌লিত থাক‌বে না।

তিনি বলেন, বরিশালে কোনো দাতা সংস্থা বা এন‌জিও কাজ কর‌তে পা‌রে‌নি। সেই প‌রি‌বেশ ও সু‌যোগ তা‌দের দেওয়া হয়‌নি। নির্বা‌চিত হ‌লে সেই প‌রি‌বেশ ফি‌রি‌য়ে আনা হ‌বে।

নগরের বগুড়া রোডে একটি কনভেশন হলে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন খোকন সেরনিয়াবাত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের বরিশাল জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হি‌রন কুমার দাস মিঠু। অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার,  খোকন সের‌নিয়াবা‌তের স্ত্রী লুনা আব্দুল্লাহ, অ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক‌্য প‌রিষদ ব‌রিশাল মহানগর ক‌মি‌টির সভাপ‌তি মৃনাল কা‌ন্তি সাহা, জেলা সভাপ‌তি মান‌বেন্দ্র বটব‌্যাল, মহানগর সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাস, মহানগর ক‌মি‌টির সা‌বেক সভাপতি নারায়ন দে নারু, সংগঠ‌নের সা‌বেক ট্রা‌স্টি ভানু লাল দে ও খ্রিস্টান সম্প্রদা‌য়ের নেত্রী জনসন মেরী।

Share This Article


সাক্কুকে হারিয়ে মেয়র হলেন সুচি

কুমিল্লা সিটি : ৯০ কেন্দ্রের ফলাফলে এগিয়ে সূচনা

ময়মনসিংহ সিটি : বড় ব্যবধানে বিজয়ের পথে টিটু

৩৪৪ উপজেলায় ভোট কবে জানালো ইসি

নওগাঁ-২ আসনের নির্বাচন সোমবার

চার ধাপে উপজেলা নির্বাচন, শুরু ৪ মে

কুমিল্লা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভোট ৯ মার্চ

নির্বাচন নিয়ে টিআইবি’র রিপোর্ট ধারণাপ্রসূত!

শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী

নির্বাচন যে সুষ্ঠু হতে পারে সেই দৃষ্টান্ত স্থাপন করেছি: প্রধানমন্ত্রী

ভোটে কোনো অনিয়ম পায়নি মার্কিন পর্যবেক্ষক

অংশগ্রহণমূলক নির্বাচন করতে হলে সরকারকে চলে যেতে হবে, এর মানে কী,জানেন না বিদেশী পর্যবেক্ষক!