শুটিংয়ে আহত সালমান খান

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০২, শুক্রবার, ১৯ মে, ২০২৩, ৫ জ্যৈষ্ঠ ১৪৩০

কলকাতায় শো সেরে শনিবারই মুম্বাইতে ফিরেছেন সালমান খান। ফিরেই চলতি সপ্তাহে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু এই মধ্যে বিপত্তি। চোট পেয়েছেন বলিউড ভাইজান। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য দর্শকদের সঙ্গে শেয়ার করেন তিনি।

স্ট্যাটাসে একটি ছবিতে দেখা যায়, কাঁধে ব্যান্ডেজ বেঁধে পেছন ফিরে রয়েছেন ভাইজান। এ ছবির ক্যাপশনে ইংরেজি আর হিন্দি মিশিয়ে সালমান লিখেছেন তিনটি বাক্য।

‘দাবাং’ অভিনেতা লিখেছেন, ‘যখন কেউ ভাবে যে সে সারা পৃথিবীর ওজন তার কাঁধে তুলে নিয়েছে, তখন আমি বলি, আগে পাঁচ কিলোর ডাম্বল তুলে দেখাও।’ সঙ্গে লিখেছেন, ‘টাইগার আহত।’

টিকলো না মমতার নিষেধাজ্ঞা, পশ্চিমবঙ্গে চলবে ‘দ্য কেরালা স্টোরি’!টিকলো না মমতার নিষেধাজ্ঞা, পশ্চিমবঙ্গে চলবে ‘দ্য কেরালা স্টোরি’!

সিনেমাটির সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্রের তথ্য অনুসারে, মাড আইল্যান্ডে শুট করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। কাঁধে চোট পান সালমান। আপাতত বিশ্রামে রয়েছেন অভিনেতা। তবে চিন্তার রেশ কাটেনি ভাইজান ভক্তদের। বলিউড সুপারস্টারের পোস্টে একের পর এক মন্তব্য আসছে তার সুস্থতা কামনায়। কেউ তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার কারো মন্তব্য, আহত বাঘ সব থেকে বেশি ভয়ংকর।

এ বছর নভেম্বরেই মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে ক্যামিও দেবেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

বিষয়ঃ তারকা

Share This Article