স্বামীর নামে মিথ্যা বলে হাতেনাতে ধরা পড়লেন প্রিয়াঙ্কা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০৬, বুধবার, ১৭ মে, ২০২৩, ৩ জ্যৈষ্ঠ ১৪৩০

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সম্পর্কে আসার পর থেকেই ভাইরাল তাদেরকে কেন্দ্র করে প্রতিটা খবর। অধিকাংশ সময় সামনে আসে প্রিয়াঙ্কার সঙ্গে নাকি বিচ্ছেদের পথে নিক জোনাস। যদিও শত্রুর মুখে ছাই দিয়ে বারবার সামনে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তবে প্রিয়াঙ্কা যা বলেন সবই কী সত্যি? অতীতে অনেকেই এই প্রশ্ন তুলেছিলেন। এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন অভিনেত্রী। স্পষ্টতই মিথ্যে বলে ধরা পড়লেন তিনি। সত্যি বলছেন না মিথ্যে, নার্ভ পরীক্ষা করে তা ধরে ফেলার কৌশলের সঙ্গে কারও অজানা নয়। এবার সেই মাধ্যমেই মহাবিপাকে প্রিয়াঙ্কা।

নিক অভিনেতা হিসেবে কেমন? একবাক্যে উত্তর দিয়েছিলেন প্রিয়াঙ্কা, দারুণ। মুহূর্তে বেজে ওঠে লাল আলো সংকেত। স্পষ্টতই ধরা পড়ে গেলেন প্রিয়াঙ্কা, তিনি মিথ্যে বলছিলেন। এরপরই ঘটে বিপত্তি। স্বীকার করতে বাধ্য হন প্রিয়াঙ্কা, নিকের এই একটা বিষয় তিনি মিথ্যে বলেন। মোটেও ভালো অভিনয় করতে পারেন না নিক।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, নিকের মধ্যে তিনি তার প্রয়াত বাবার ছাপ দেখতে পান।

লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের উদাহরণ টেনে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘যখনই আমি রেড কার্পেটে ক্যামেরার সামনে দাঁড়াই, নিক আমার ওপর থেকে আলো কেড়ে নিতে চায় না, ও নিজেই বরং আমার ছবি তুলতে থাকে। আমার সাফল্য নিয়ে আমার নিজের চেয়ে ও বেশি উৎসাহী।’

বিষয়ঃ তারকা

Share This Article