আজ মাঠে থাকবে আওয়ামী লীগ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:১০, শনিবার, ১৩ মে, ২০২৩, ৩০ বৈশাখ ১৪৩০

বিএনপির কর্র্মসূচির দিন ১৩ মে শনিবারও মাঠে থাকবে আওয়ামী লীগ। বিকাল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখা আওয়ামী লীগ যৌথ উদ্যোগে রাজধানীর মিরপুর-১০ সমাবেশের আয়োজন করবে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এদিন রাজধানীতে শান্তি সমাবেশ করবে যুবলীগও।

এ ছাড়া দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে জনগণের কাছে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরা এবং সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে শনিবার বর্ধিত সভা করবে স্বেচ্ছাসেবক লীগ। এদিন রাজধানীর প্রতিটি ওয়ার্ড-ইউনিট ও থানার গুরুত্বপূর্ণ স্থানে ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত সতর্ক পাহারায় থাকবে আওয়ামী লীগ এবং সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপি আনুষ্ঠানিকভাবে আন্দোলনে নামার পর তাদের প্রতিটি আন্দোলনের দিনেই আওয়ামী লীগের কর্মসূচি ছিল। শুধু তাই নয়, বিএনপির আন্দোলন ঢাকার বাইরে হলে সেখানেও ‘শান্তি সমাবেশ’ কর্মসূচি দিয়ে মাঠে ছিল আওয়ামী লীগ। সেই ধারাবাহিকতায় শনিবারও আওয়ামী লীগ মাঠে থাকার প্রস্তুতি নিয়েছে। তবে এই সমাবেশকে বিএনপির পালটা কর্মসূচি বলতে নারাজ আওয়ামী লীগ নেতারা। তারা বলছেন, এটি আওয়ামী লীগের ধারাবাহিক কর্মসূচির অংশ, যা আগামী ডিসেম্বর পর্যন্ত চলবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে শনিবার রাজধানীর মিরপুর-১০ এলাকায় ‘মহাসমাবেশ’ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ ছাড়া এদিন বিকাল ৩টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ করবে দলটির অন্যতম সহযোগী সংগঠন যুবলীগ। সংগঠনের এক বিবৃতিতে জানানো হয়, সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সভাপতিত্ব করবেন। ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলা একাডেমির ‘আবদুল করিম সাহিত্যবিশারদ’ মিলনায়তনে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Share This Article


ফাঁকা হচ্ছে ঢাকা, সতর্ক অবস্থানে পুলিশ

ঈদে মেট্রোরেল চলাচল নিয়ে যা জানা গেল

একসঙ্গে ১৪টি ভলভো বাস কীভাবে পুড়লো এটি সন্দেহের: পুলিশ

উপজেলায় সুষ্ঠু নির্বাচন চায় আওয়ামী লীগ: কাদের

বাড়ছে শিশু চুরি, সচেতন হতে বললেন গোয়েন্দা কর্মকর্তা

এবার ১০০ টাকায় মিলবে পাঁচ কেজির তরমুজ

বর্জ্য ব্যবস্থাপনায় শৃঙ্খলা আনা হয়েছে: তাপস

খুলে দেওয়া হলো বিআরটি প্রকল্পের সাতটি ফ্লাইওভার

তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা : ডিএমপি

বাসায় ঝুলছিল আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ

ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২১

ঢাকার যেসব এলাকায় আজ ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না