ফের আদনান-মেহজাবীনের প্রেমের গুঞ্জন

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৫, শনিবার, ১৩ মে, ২০২৩, ৩০ বৈশাখ ১৪৩০

এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে। নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনও পরিষ্কার করেননি তিনি। তবে একাধিকবার নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি আলোচনায় এসেছে।

তবে আবারো আলোচনায় তাদের ব্যক্তিজীবন। নেপথ্যে কিছু স্থিরচিত্র। যা রহস্য অনেকটাই উন্মোচন করে দেয়! বৃহস্পতিবার (১১ মে) ছিল আদনান আল রাজীবের জন্মদিন। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

সেই ছবি শুক্রবার (১২ মে) মেহজাবীন তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লেখেন, মনে রাখার মতো ভ্রমণ। ছবি প্রকাশের পর থেকেই সেখানকার কিছু ছবি নেটিজেনদের চর্চায় চলে এসেছেন তারা। তবে বেশির ভাগ মন্তব্যেই ইতিবাবাচক।

ছবিগুলোতে দেখা যায়, টেবিলে সাজানো একাধিক কেক। টেবিলটি ঘিরে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার একঝাঁক তারকা। হাস্যোজ্জ্বল মুখে কেক কাটছেন নির্মাতা রাজীব। তার পাশে দাঁড়ানো মেহজাবীন চৌধুরী।

এর আগেও মেহজাবীনের প্রেম প্রকাশ্যে আসে। যার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে বছরের পর বছর গুঞ্জন ছিল, সেই রাজীবের সঙ্গেই দেখা যায় তাকে।

উল্লেখ্য, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এ ছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

তবে সাম্প্রতিক ছবি কিংবা প্রেম বিষয়ে যোগাযোগ করা হলেও কারো মন্তব্য পাওয়া যায়নি। একাধিক সূত্র থেকে এই বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সম্প্রতি একটি ভ্রমণে গিয়েছেন তারা। সঙ্গে আছেন আরো মিডিয়ার একাধিক তারকা ও নির্মাতারা।

বিষয়ঃ তারকা

Share This Article