প্রকাশ্যে শাকিবের 'প্রিয়তমা'র ফার্স্ট লুক

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৭, বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ২৮ বৈশাখ ১৪৩০

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তার সিনেমা মুক্তি মানেই দর্শকের মাঝে অন্যরকম উন্মাদনা। আর এটি যদি হয় কোনো বিশেষ দিবসকে কেন্দ্র করে তাহলে তো কোনো কথাই নেই। আসছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির কথা জানিয়েছেন শাকিব। পোস্টে একটি পোস্টারের মাধ্যমে ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুক অর্থাৎ প্রথম ছবি প্রকাশ করেন শাকিব। ছবিতে দেখা যাচ্ছে লম্বা চুল, পেছনে ঝুঁটি করা, বিষণ্ন চেহারায় ঠোঁটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান। পোস্টারের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাত্রা শুরু’। সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘প্রিয়তমা’ ‘ঈদুল আজহা’।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, ‘প্রিয়তমা’ প্রথম লুক প্রকাশ করেছি। শুটিং চলছে এই সিনেমার মাধ্যমে একেবারে নতুন লুকে দেখা যাবে শাকিব খানকে।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। আরশাদ আদনানের প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

ডিএনসিসির সঙ্গে চীনের আনহুই প্রদেশের সমঝোতা স্মারক

চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট

মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

কোনো প্রার্থীর প্রচারে থাকলে এমপিদের বিরুদ্ধেও ব্যবস্থা: ইসি আলমগীর

‘প্রার্থিতা নিয়ে মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা’

মার্কিন হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ইরানের সঙ্গে বাণিজ্য নিয়ে পাকিস্তানকে সতর্ক করল যুক্তরাষ্ট্র

পাটশিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে : নানক

বাংলাদেশ ও মরিশাসের মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য নিয়ে আলোচনা