প্রথম সন্তানের বয়স ৫১, সপ্তমবার বাবা হলেন অস্কারজয়ী এই অভিনেতা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪২, বুধবার, ১০ মে, ২০২৩, ২৭ বৈশাখ ১৪৩০

সপ্তমবার বাবা হলেন অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো। বান্ধবী টিফানি চেনের সন্তানের বাবা হলেন তিনি। এই অভিনেতার সপ্তম সন্তানের মা টিফানি চেন নাকি পেশায় তাই চি প্রশিক্ষক। অভিনেতার সঙ্গে তার দেখা হয় ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে। সেখানে একজন মার্শাল আর্টস প্রশিক্ষকের ভূমিকায় দেখা যায় টিফানিকে।

নিজের আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’ এর প্রচারে এসেছিলেন। সেখানেই সুখবর দিলেন ৭৯ বছরের এই অভিনেতা। রবার্ট ডি নিরো বলেন, সন্তান না চাইলেও মাঝে মাঝে কোনো উপায় থাকে না।

২০২১ সাল থেকে কাছাকাছি আসেন রবার্ট ডি নিরো ও টিফানি চেন। ২০২২ সালে টিফানির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় নিরোকে। মাঝে অন্তঃসত্ত্বা টিফানির সঙ্গে ঘুরতে দেখা যায় এই অভিনেতাকে। যদিও সন্তানের নাম জানাননি তিনি।

অভিনেতার প্রথম স্ত্রী ডায়ানা অ্যাবোটের দুই সন্তান আছে। মেয়ে ড্রেনার বয়স এখন ৫১ বছর আর ছেলের বয়স ৪৬ বছর। ১৯৯৫ সালে তিনি তার প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্রসন্তান জুলিয়ান এবং অ্যারনের অভিভাবক হন। তার প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে ডি নিরোর আরও এক ছেলে এলিয়ট, যার বয়স এখন ২৪ এবং একটি মেয়ে হেলেন গ্রেসের বয়স ১১।

বিষয়ঃ তারকা

Share This Article