সামান্থা কেমন মেয়ে, জানালেন প্রাক্তন স্বামী

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৮, শনিবার, ৬ মে, ২০২৩, ২৩ বৈশাখ ১৪৩০

ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল হিসেবেই সবার কাছে অত্যন্ত প্রিয় ছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালে সংসার পেতেছিলেন এই তারকা জুটি। কিন্তু ২০২১-সালে বিচ্ছেদ হয় দুজনের।
নাগা-সামান্থার বিয়েবিচ্ছেদ যেন আজও মেনে নিতে পারেননা ভক্তরা। বিয়েবিচ্ছেদ হওয়ারও প্রায় দেড় বছর কেটে গেল। কিন্তু এখন পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি।

এখনও সামান্থার পাঁজরে জ্বলজ্বল করছে নাগার নামের ট্যাটু। তবে এখনো কি প্রাক্তন স্বামীর স্মৃতি আগলেই বাঁচতে চান অভিনেত্রী? প্রশ্ন নেটপাড়ার একাংশর।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে নাগা চৈতন্যর সিনেমা ‘কাস্টডি’। এই সিনেমা প্রসঙ্গেই বলতে গিয়ে নাগার মুখে উঠে এলো প্রাক্তন স্ত্রী সামান্থার কথা।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে তাদের পুরনো সম্পর্ক সম্মন্ধে জানতে চাওয়া হলে, নাগা বলেন, সামান্থা খুব ভাল মেয়ে। সে জীবনে সব সুখ পাওয়ার যোগ্য।

তার থেকে আরো জানতে চাওয়া হয়, পুরনো সম্পর্ক থেকে মুভ অন করেছেন? নাগার উত্তর, ‘হ্যাঁ। দুবছর হতে চলল আমাদের বিচ্ছেদ হয়েছে। কোর্ট আমাদের বিচ্ছেদকে স্বীকৃতি দিয়েছে। দুজনেই দুজনের জীবনে এগিয়ে গিয়েছি।

এখানেই শেষ নয়, সামান্থার সঙ্গে কাটানো সেসব দিনকে সম্মান করেন নাগা। জানিয়েছেন সেকথাও। মিডিয়া যেভাবে অনুমান করে দুজনের সম্পর্ককে তুলে ধরেছে তাতে দুজনের পারস্পরিক বোঝাপড়া নষ্ট হয়েছে। যা নিয়ে ভাবতে এখনও খারাপ লাগে নাগার।

নিজের জীবন নিয়ে খুশি নাগা, জানিয়েছেন সেকথাও। সামান্থার পর সম্প্রতি শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জুড়েছে নাগার। যদিও এবিষয়ে খোলসা করে বলেননি সামান্থার প্রাক্তন স্বামী।

বিষয়ঃ তারকা

Share This Article