ক্ষমা চাইলেন মেসি

  স্পোর্টস ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৭, শনিবার, ৬ মে, ২০২৩, ২৩ বৈশাখ ১৪৩০

লিওনেল মেসির সুখ্যাতি রয়েছে বেশ। এত বছরের ক্যারিয়ারে এমন শৃঙ্খলাভঙ্গের ঘটনা খুব বিরল। যেমনটা ঘটলো এবার। ক্লাব পিএসজির অনুমতি না নিয়েই সৌদি আরবে ছুটি কাটাতে চলে যাওয়ায় দুই সপ্তাহের নিষেধাজ্ঞা পেয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

মেসির মাপের একজন ফুটবলারকে এমন নিষেধাজ্ঞা, তার আত্মসম্মানে লাগারই কথা। পিএসজির সঙ্গে সম্পর্ক না রাখলে কী হবে? কত ক্লাব তাকে লুফে নিতে চাইছে! মেসি এমনটা ভাবতেই পারেন। কিন্তু না। আরও একবার মেসি দেখিয়ে দিলেন, শুধু ফুটবলার হিসেবে নয়, মানুষ হিসেবেও তিনি আর দশজনের চেয়ে আলাদা।

কোনো রাখঢাক না রেখে নিজের ভুল স্বীকার করে নিলেন মেসি। ক্লাব পিএসজি এবং সতীর্থদের কাছে ক্ষমাও চেয়েছেন সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা। পর্যটনদূতের দায়িত্ব পালনে সৌদি আরবে গেছেন। ছুটি পাবেন ভেবে সফর আগেই ঠিক করায় সেটি বাতিলের সুযোগও ছিল না, জানিয়েছেন মেসি।

ইনস্টাগ্রাম স্টোরিতে এক ভিডিওবার্তায় মেসি বলেন, 'সবার প্রথমে, আমি আমার সতীর্থ এবং ক্লাবের কাছে ক্ষমা চাইছি। সত‍্যি বলতে আমি ভেবেছিলাম, ম্যাচের পরদিন আমরা ছুটি পাব, যেমনটা আগের কয়েক সপ্তাহে পেয়েছিলাম। সে কারণে আমি সৌদি আরবে এই সফরটা ঠিক করেছিলাম। এর আগে আমি একবার সফর বাতিল করেছি, আবারও বাতিল করা সম্ভব ছিল না।'

মেসি যোগ করেন, 'আমি আবারও বলছি, যা করেছি তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। ক্লাব আমাকে যে সিদ্ধান্ত দেবে, আমি মেনে নিব।'

পিএসজির সঙ্গে আগামী মাসেই দুই বছরের চুক্তি শেষ হয়ে যাবে মেসির। ফ্রান্সের গণমাধ্যমের খবর, লিগ ওয়ানের ক্লাবটিতে আর থাকার ইচ্ছা নেই ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন সুপারস্টারের। পিএসজির সঙ্গে ঝামেলার খবর শুনে এরই মধ্যে মেসিকে বিশাল অংকের প্রস্তাব দিয়ে রেখেছে সৌদির ক্লাব আল হিলাল। এছাড়া মেসির বার্সায় ফেরা নিয়ে গুঞ্জন আছে। শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের লিগ ইন্টার মিয়ামির নামও।

সূত্র: দ্য গার্ডিয়ান, রয়টার্স

বিষয়ঃ তারকা

Share This Article