ইংল্যান্ডে পৌঁছলেন শান্ত-রাব্বি-হৃদয়রা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৩৫, মঙ্গলবার, ২ মে, ২০২৩, ১৯ বৈশাখ ১৪৩০

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একাংশ আজ সোমবার লন্ডনে পৌঁছেছে। খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই বহরে বেশিরভাগই টিম ম্যানেজম্যান্টের সদস্যরা গেছেন। ক্রিকেটারদের মাঝে আছেন নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, তৌহিদ হৃদয়, মৃত্যুঞ্জয় চৌধুরীরা।

 

বাংলাদেশ থেকে টাইগারদের দ্বিতীয় ফ্লাইট সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে। যাতে থাকবেন তামিম, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজসহ বাকি ক্রিকেটাররা। এছাড়া আইপিএল ফেরত লিটন কুমার দাস ইংল্যান্ডে যাবেন ২ মে। একই দিনে দলের সঙ্গে যোগ দিতে ভারত থেকে উড়াল দেবেন মুস্তাফিজুর রহমান। এছাড়া সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দেবেন দলের সঙ্গে।

ইংল্যান্ডের চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের এই সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভূক্ত। ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরি, তাইজুল ইসলাম, তাওহিদ হৃদয়, রনি তালুকদার, ইয়াসির আলি চৌধুরি, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি।

Share This Article