‘কিল হিম’ সিনেমার পরিচালককে হত্যার হুমকি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫৭, মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১২ বৈশাখ ১৪২৯

এ প্রসঙ্গে ইকবাল বলেন, ‘কে বা কারা এ কাজটি করেছে, তা আমার জানা নেই। রাতে যেভাবে সেই লোকটি কথা বলেছে, মনে হয়েছে তারা কিছু একটা করার পরিকল্পনা করছে। তাই আমি বাধ্য হয়ে আজ থানায় গিয়েছি।

গত শনিবার ঈদুল ফিতর উপলক্ষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আটটি সিনেমা। এর মধ্যে একটি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা ‘কিল হিম’। সুনান মুভিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। এবার সেই মোহাম্মদ ইকবালকে হত্যার হুমকি দিলেন অজ্ঞাত একজন।

আজ সোমবার সকালেই গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার নম্বর-১৩৮১। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার ডিউটি অফিসার।

ইকবাল আরো বলেন, ‘হুমকির কোনো কারণ আমার জানা নেই। আমার কারো সঙ্গে শত্রুতা নেই। তবে এতটুকু ধারণা করছি, আমার ঈদের ছবিটি বেশ ভালো চলছে। হয়তো কোনো পক্ষ এটা চাইছে না। এ কারণেই আমাকে ভয় দেখাচ্ছে। আমি আইনের আশ্রয় নিয়েছি। আশা করি, তারাই এর ব্যবস্থা নেবে।’

সুনান মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে ‘কিল হিম’। এ ছবির মাধ্যমে প্রথম নিজের প্রযোজনার বাইরে অভিনয় করেছেন অনন্ত জলিল। এতে তার বিপরীতে বরাবরের মতোই আছেন তার স্ত্রী বর্ষা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামি প্রমুখ।

বিষয়ঃ তারকা

Share This Article