ধর্ষণের প্রতিশোধ নিতে মাওলানাকে খুন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:০৯, বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩, ৭ বৈশাখ ১৪২৯

মাওলানা জালাল উদ্দিন জালালী তার সহযোগীকে মাসে ৩০ হাজার টাকা বেতন দেওয়ার কথা বলে কাজে নেন। তবে পুরো বেতন দিতেন না। হাত-পা টেপাতেন। এছাড়া তার সহযোগী হাফেজ হাসান আহমেদ ওরফে লাক্ষাতুরাকে দুই বার ধর্ষণ করেন। এই ক্ষোভ থেকে মাওলানা জালাল উদ্দিন জালালিকে কুপিয়ে হত্যা করে হাফেজ হাসান আহমেদ। পুলিশ এই তথ্য জানিয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকা থেকে মাওলানা জালাল উদ্দিন জালালীর মরদেহ উদ্ধার করা হয়। পরে পাশের বিল্ডিং থেকে তার সহযোগী হাফেজ হাসান আহমেদকে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য জানায় পুলিশ।

এ বিষয়ে মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার জসিম উদ্দিন মোল্লা  বলেন, আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল আনুমানিক ৭টার দিকে মাদ্রাসার খতিব আহসানুল্লাহ রূপনগর থানায় এসে খবর দেন, রূপনগর আবাসিক এলাকার ৩৩ নম্বর রোডের ছয়তলা ভবনের ছয় তলায় ফ্ল্যাটের ভাড়াটিয়া মাওলানা জালাল উদ্দিন জালালীর ফ্ল্যাট তালাবদ্ধ। চাবি পড়ে আছে ফ্ল্যাটের দরজার সামনে। সেখানে রক্তের দাগ। ডাকাডাকি করলে ভেতর থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। পরবর্তীতে রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে  লাশ দেখতে পান এবং হত্যার বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত শুরু করেন।


তিনি বলেন, তদন্তে পাশের ভবনের সিঁড়ির নিচ থেকে জালাল উদ্দিনের সহযোগী হাসান আহমেদকে আটক করা হয়। তার জামা কাপড়ে রক্তমাখা এবং হাতে ছিল রক্তের দাগ। জিজ্ঞাসাবাদে সে এ ঘটনার দায় স্বীকার করে। সে বলে, ক্ষোভ থেকে সে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান সরদার  বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত হাসান জানায়, আজ ফজরের নামাজের পর আনুমানিক ৫টা ৫০ মিনিটের দিকে তাকে দিয়ে হাত-পা টেপাচ্ছিলেন জালাল। এ সময় হাসান টাকা চাইলে তিনি পুরো বেতন দিতে অস্বীকার করেন। এসময় হাসান ক্ষুব্ধ হয়ে ছুরি দিয়ে তার ওপর আক্রমণ করে। তাকে ছুরি এবং বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনাস্থল থেকে ছুড়ি, বটি, মোবাইল জব্দ করা হয়েছে। ভিকটিমের জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করে তার পরিচয় নিশ্চিত করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

বিষয়ঃ হত্যা

Share This Article


আদালতে বোমা হামলার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

খুলনায় এজলাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাশকতার মামলায় বিএনপির ৪৭ নেতাকর্মীর কারাদণ্ড

জঙ্গি নেতা বহুজাতিক কোম্পানির কর্মকর্তা গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেফতার

রাজনৈতিক অস্থিরতায় স্বর্ণ চোরাকারবারিরা সক্রিয়!

শাহজালালে ৭ কোটি টাকার সোনাসহ ৪ যাত্রী আটক

রাজমিস্ত্রির প্রেমে পড়ে কোটিপতি স্বামীকে ‘খুন’

কমলাপুরে ট্রেনে আগুন দেয়ার সময় আটক ১

গাইবান্ধায় হাত-পায়ের রগ কেটে যুবলীগ সভাপতিকে হত্যা

‘মুখে কাপড় বেঁধে ও নেমপ্লেট খুলে থানায় মারধর করে পুলিশ’