আম্বানির আমন্ত্রণে বলি তারকাদের মিলনমেলা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:২৯, শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১৮ চৈত্র ১৪৩০

গত বছরই ইশা আম্বানি ঘোষণা করেছিলেন মা নীতা আম্বানিকে উৎসর্গ করে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির কথা। অবশেষে শুক্রবার (৩১ মার্চ) মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড গার্ডেনস উদ্বোধন করা হলো নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এ অনুষ্ঠানে আম্বানির আমন্ত্রণে এক ছাদের নিচে এক ঝাঁক বলিউড তারকাদের মিলনমেলা ঘটেছিলো।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এদিন উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, আমির খান, নিক জোনাস, আলিয়া ভাটসহ আরও অনেক তারকারাই। কেবল ভারতীয় তারকারা নন, আন্তর্জাতিক মানের একাধিক তারকাকেও এদিন এই অনুষ্ঠানে দেখা যায়।

প্রতিবেদনে আরও বলা হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের দেখা না মিললেও তার অভাব পূরণ করেছেন সালমান খান। গৌরী খান ও সুহানা-আরিয়ানদের সঙ্গে একফ্রেমে পোজ দিয়েছেন সালমান। প্রিয় বন্ধু তথা সহকর্মীর পরিবারের পাশে হাসিমুখে ঝলমল করলেন সল্লু মিয়া।

এদিন ন্যুড রঙা শাড়িতে পাওয়া গেলো গৌরী খানকে, কাঁধ খোলা লাল গাউনে তাক লাগালেন সুহানা। মেরুন জ্যাকেট, কালো প্যান্টে হ্যান্ডসাম লুকে পাওয়া গেলো আরিয়ান খানকে। শাহরুখের পরিবার ছবির জন্য পোজ দেওয়ার ফাঁকেই ভেনুতে হাজির হন সালমান।

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে ধরে রাখতে এই বিশেষ ধরনের সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধন করা হয়েছিলো রিলায়েন্স গ্রুপের পক্ষ থেকে। এদিন দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক থেকে শুরু করে সাইফ-কারিনা বলিউডের সব তারকা জুটি পৌঁছেছিলেন মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারের এই অনুষ্ঠানে।

এছাড়া এদিনের অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এদিকে আম্বানি পরিবারের এই বিশেষ অনুষ্ঠানে রণবীরের দেখা না মিললেও বাবা-মাকে সঙ্গে নিয়ে এদিন উপস্থিত ছিলেন আলিয়া ভাট।

বিষয়ঃ তারকা

Share This Article

কোটা আন্দোলনের কর্মসূচি ঠিক করে দিচ্ছে বিএনপি-জামায়াত

কোটা আন্দোলনকারীদের তান্ডব:বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের হল পুড়ে ছাই

প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন

চট্রগ্রাম মেডিকেলের অজ্ঞাত লাশকে শিক্ষার্থীদের লাশ বলে চালানোর চেষ্টা!

শিক্ষার্থীদের পাশে দেশবাসীকে দাঁড়ানোর আহবান ফখরুলের: পাশে দাঁড়িয়েছে কি বিএনপি?

ঢাকা কলেজের ছাত্রের প্রাণহানি, সারা দেশে নিন্দার ঝড়

ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে

কোটা আন্দোলন ঘিরে লাশের রাজনীতি করতে চায় বিএনপি-জামায়াত: কাদের

কোটা বিরোধীদের হামলায় ছাত্রলীগ কর্মীর নিহতের ঘটনায় শোক

ঢাবি বন্ধ ঘোষণা, সন্ধ্যা ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ