সালমান খানকে হত্যার হুমকি দেওয়া সেই যুবক গ্রেপ্তার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০৩, সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ১৩ চৈত্র ১৪২৯

বলিউড তারকা সালমান খানকে কিছুদিন আগেই মৃত্যুর হুমকি দেওয়ার অভিযোগ উঠে। ‘সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে’ বলে হুমকি দেওয়া হয়েছিল। হুমকি দেওয়া সেই অভিযুক্ত তরুণকে এবার যৌথ উদ্যোগে গ্রেপ্তার করেছে যোধপুর ও মুম্বাই পুলিশ।

 

বান্দ্রা রেলস্টেশন থেকে রাজস্থানের ওই ধাকড়রাম বিষ্ণোই নামে তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা যায়, ইমেইলের মাধ্যমে বলিউড ভাইজানকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন তিনি। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রিতে।

সালমানকে এভাবে প্রাণনাশের হুমকি দেওয়ার কারণে কলকাতার শো স্থগিত করা হয়। একই সঙ্গে নায়কের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়।

এদিকে ইমেইলে হুমকি আসার পর তদন্ত শুরু করে পুলিশ। এতে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে যোগসাজশ রয়েছে। তারপরই যোধপুর ও মুম্বাই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু করে। ২১ বছরের ওই তরুণকে গ্রেপ্তারের পর রোববার মুম্বাই পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

এ ঘটনায় লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক জানিয়েছেন, সালমানকে ইমেইলে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়। এর আগে, পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ওই তরুণের খোঁজে যোধপুর গিয়েছিল।

জানা যায়, ধাকড়রাম বিষ্ণোই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলে হত্যার হুমকি দিয়েছিলেন। ফলে পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকায় নাম ছিল তার। পুলিশ তার অপরাধমূলক রেকর্ড খতিয়ে জানতে পারে, ওই তরুণের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুর সর্দারপুরায় একটি মামলা হয়েছিল। খবর: আনন্দবাজার পত্রিকা

বিষয়ঃ তারকা

Share This Article

আন্দোলনকারীদের মারধরে র‍্যাব সদস্যের অবস্থা সংকটাপন্ন

৪ ঘণ্টায়ও নেভেনি বিটিভির আগুন

শিবির-ছাত্রদলের নির্মমতা: চট্টগ্রামে ছাদ থেকে ফেলে দেয়া হয় ১৫ ছাত্রলীগ কর্মীকে

ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুত হয়ে যান : ওবায়দুল কাদের

ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান হারুন

অহেতুক কিছু কথায় মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী

সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী

আইনি প্রক্রিয়ায় সমস্যা সমাধানের সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

কোটার আড়ালে চট্টগ্রামে শিবির নেতার নির্দেশেই হত্যাকাণ্ড?

আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছে: ডিবিপ্রধান