বিমানবন্দরে হৃত্বিক-সাবার ঠোঁটে ঠোঁট, ভিডিও ভাইরাল

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৯, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯

দিন বাড়ার সঙ্গে বলিউড অভিনেতা হৃতিক রোশন আর সাবা আজাদের প্রেমও গভীর হচ্ছে। একসঙ্গে মাঝে মধ্যেই ধরা দেন এই তারকা জুটি। এবারও ধরা দিলেন। তবে একটু বেশিই অন্তরঙ্গ অবস্থায়! যা দেখে নেটিজেনদের মধ্যে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

২৭ ফেব্রুয়ারি মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন হৃতিক-সাবা। শুটিংয়ের কাজে বিদেশে যাচ্ছেন অভিনেতা। তাই তাকে বিদায় জানাতে সঙ্গে এলেন প্রেমিকা। ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ ভালোবাসার চিহ্ন এঁকে দিলেন দুজনে। আবেশে চোখ বুজে এলো তাদের। এই গভীর চুম্বনের দৃশ্য নিরাপত্তারক্ষীদের বাধা টপকে লেন্সবন্দি হয়ে যায় পাপারাৎজিদের ক্যামেরায়।

হৃতিক গাড়ি থেকে নামবেন বলে আগেভাগেই ক্যামেরা তাক করে রেখেছিলেন ছবি শিকারিরা। তবে এমন রোমান্টিক দৃশ্য ধরা পড়বে ক্যামেরায় তা কে জানত! এই গদগদ প্রেমের ঝলক দেখে উচ্ছ্বসিত হৃতিক অনুরাগীরা। হৃতিক-সাবার এই অন্তরঙ্গ মুহূর্ত এরই মধ্যে ভাইরাল সামাজিক মাধ্যমে।

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা হৃতিক-সাবা। ১৭ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে নিজের প্রেমের গল্পে হৃতিক সিলমোহর দিয়েছেন অনেক আগেই। দুজনের প্রেম এককথায় জমে ক্ষীর! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনো দ্বিধা নেই দুজনের।

পরস্পরের হাতে হাত ধরে কোনো ডিনার ডেট, আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন তারা। সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যেকোনো পারিবারিক সেলিব্রেশনে তার উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। সবাই তাকিয়ে, কবে সাত পাকে বাঁধা পড়ছেন এই প্রেমিক যুগল? যদিও শোনা যাচ্ছে, দুজনের ব্যস্ততা কমলে চলতি বছরের শেষ দিকে বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

প্রসঙ্গত, ২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক। তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। বর্তমানে ‘ফাইটার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

ভিডিও দেখুন এখানে

Share This Article